bangla news

বেসিস সফটএক্সপোতে অংশ নিলো ‘অফিসক্লিক’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৮ ২:৫৬:৪৭ পিএম
অফিসক্লিকের প্যাভিলিয়ন।

অফিসক্লিকের প্যাভিলিয়ন।

ঢাকা: রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) আয়োজিত ১৬ তম বেসিস সফটএক্সপোতে অংশ নিয়েছে অফিসক্লিক। অফিসক্লিক হলো অরওজ্যানিক রিসোর্সেস (বিডি) লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান এবং মালয়েশিয়াভিত্তিক স্বনামধন্য বাণিজ্যিক প্রতিষ্ঠান অরওজ্যানিক গ্রুপের একটি ব্যান্ড।

শনিবার (৮ ফেব্রুয়ারি) এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, দর্শনার্থীদের বিভিন্ন বিটুবি ই-কর্মাসে সেবার সঙ্গে পরিচিত করার লক্ষ্যে অফিসক্লিক এই প্রদর্শনীর মতো ডিজিটাল কমার্স জোনের আওতায় অংশ গ্রহণ করছে।

অফিসক্লিকের প্যাভিলিয়নের দর্শনার্থীদের জন্য রয়েছে বিভিন্ন আকর্ষণীয় অফার। এই প্যাভিলিয়নে পণ্য অর্ডার করলে বিক্রিয় মূল্যের ওপর ১৫ শতাংশ ডিসকাউন্ট লাভ করা যাবে। এছাড়া দর্শনার্থীরা বিভিন্ন গেমসে অংশগ্রহণ করে পুনরায় জেতার সুযোগ লাভ করবেন। গেমসের মধ্যে রয়েছে মিনি গলফ সিলেকট লোকেশন গিফট।

সুবিধাজনক উপায়ে উন্নতমানের সেবার অভিজ্ঞতা লাভের ক্ষেত্রে বাণিজিক প্রতিষ্ঠানসমূহের জন্য অফিসক্লিকের একটি সহজলভ্য মাধ্যম। অফিসক্লিকের ওয়েবসাইটে যেকোনো প্রতিষ্ঠান বিনামূল্যে নিজস্ব অ্যাকাউন্ট খুলে প্রয়োজনীয় অফিসসামগ্রী (আইটিসামগ্রী, স্টেশনারি পণ্য কিচেনসামগ্রী, পরিছন্নতার পণ্য) এবং অফিসের সলিউশনস (ডিজিটাইজিং, ডকুম্যান্ট ম্যানেজম্যান্ট সিস্টেম, ফিজিক্যাল আরকাইভিং) সেবাগ্রহণ করতে পারবেন। অফিসক্লিকের একটি বিশেষ সুবিধা হলো এর ওয়েবসাইটে রেজিস্টারকৃত প্রতিষ্ঠান তার কেনা পণ্যের তথ্য বিশ্লেষণ দ্বারা অ্যাকাউন্ট পরিচালনা করতে পারবেন। অফিস সামগ্রী অর্ডার প্রক্রিয়াকে সহজতর করে স্বল্প সময়ে এবং স্বল্প খরচে সুবিধাজনক উপায়ে একই সাইটের আওতায় বিভিন্ন সেবা দেওয়াই অফিসক্লিকের উদ্দেশ্য।

গুলশান-২, উত্তরা, গাজীপুর এবং টঙ্গীতে অফিসক্লিকের নিজস্ব অয়্যারহাউস অবস্থিত। এর ফলে প্রশিক্ষিত ও নিবেদিত প্রাণ ডেলিভারি দল বিভিন্ন এলাকায় স্বল্প সময়ে প্রয়োজনীয় পণ্য সরবরাহ করতে ও বিস্তারিত তথ্য জানা যাবে www.officeklick.com ভিজিট করে।

এর আগে ট্রান্সফর্মিং লাইফ থ্রু ইনোভেশন স্লোগান নিয়ে বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) রাজধানীর আইসিসিবি চলছে চার দিনব্যাপী দক্ষিণ এশিয়ার তথ্য ও যোগাযোগ প্রযুক্তিখাতভিত্তিক সবচেয়ে বড় প্রদর্শনী ১৬তম বেসিস সফটএক্সপো ২০২০ শুরু হয়। চলবে ৯ ফেব্রুয়ারি পর্যন্ত।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২০
এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-08 14:56:47