ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

মাই জিপির বিজয়ীদের পুরস্কৃত করেছে গ্রামীণফোন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২০
মাই জিপির বিজয়ীদের পুরস্কৃত করেছে গ্রামীণফোন

মোবাইল সেলফ সার্ভিস মাই জিপি অ্যাপের ‘রেফার অ্যান্ড উইন’ ক্যাম্পেইনের বিজয়ীদের পুরস্কৃত করেছে গ্রামীণফোন। সম্প্রতি রাজধানী বসুন্ধরার জিপি হাউজের আয়োজিত এক অনুষ্ঠানে ক্যাম্পেইনের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের হেড অব ডিজিটাল ডিভিশন সোলায়মান আলম এবং পিকাবু ডট কমের সিইও মরিন তালুকদার। এছাড়াও, অনুষ্ঠানে প্রতিষ্ঠান দু’টির ঊর্ধ্বতন অন্যান্য কর্মকর্তাগণও উপস্থিত ছিলেন।

গ্রাহকদের জন্য আয়োজিত ১৩ দিনব্যাপী এ ক্যাম্পেইনটি ডিসেম্বর ১৯, ২০১৯ থেকে শুরু হয়ে ডিসেম্বর ৩১, ২০১৯ পর্যন্ত চলে। ক্যাম্পেইনে ১৩ দিনে ৬২,০৪৮টি রেফারেল সম্পন্ন করেন অংশগ্রহণকারীরা। অংশগ্রহণকারীদের মধ্যে সর্বোচ্চ সংখ্যক রেফারেলের ভিত্তিতে সেরা পাঁচজন বিজয়ী নির্বাচন করা হয়। পিকাবুর পক্ষ থেকে বিজয়ীদের আকর্ষণীয় মডেলের স্মার্টফোন পুরস্কার হিসেবে দেয়া হয়।

ডিজিটাল প্লাটফর্ম মাইজিপি এর মাধ্যমে গ্রাহকরা মোবাইল রির্চাজ থেকে শুরু করে আর্কষণীয় ভয়েস, ডেটা প্যাক কেনা, বায়োস্কোপ, ই-কর্মাস, সংবাদসহ নানা ধরনের সেবা গ্রহন করতে পারেন।

বাংলাদেশ সময়: ০৩৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।