ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ব্যাংকিং

প্রতিষ্ঠাবার্ষিকীতে গ্রাহক সমাবেশ পদ্মা ব্যাংক লিমিটেডের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২০
প্রতিষ্ঠাবার্ষিকীতে গ্রাহক সমাবেশ পদ্মা ব্যাংক লিমিটেডের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীতে পদ্মা ব্যাংকের গ্রাহক সমাবেশ

ঢাকা: প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীতে গ্রাহক সমাবেশের আয়োজন করছে পদ্মা ব্যাংক লিমিটেড। সমাবেশে ব্যাংক আমানতের সুদের হার ছয় শতাংশ নেমে যাওয়া এবং ব্যাংকের সেবার বিষয়ে গ্রাহকদের কাছ থেকে মতামত নেবে ব্যাংকটি।

বুধবার (ফেব্রুয়ারি ০৫) ব্যাংকটির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ব্যাংকটির সেবা সম্পর্কে গ্রাহকদের মতামত জানার অংশ হিসেবে মঙ্গলবার (০৪ ফেব্রুয়ারি) রাজধানীর উত্তরায় ব্যাংকটির শাখায় প্রথম গ্রাহক সমাবেশের আয়োজন করা হয়।

পর্যায়ক্রমে ব্যাংকের ৫৭টি শাখাতেই এ সমাবেশের আয়োজন করা হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

অনুষ্ঠানের উদ্বোধন করেন ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু। অনুষ্ঠানে তিনি গ্রাহকদের সুবিধার বিষয়ে যুগোপযোগী নতুন কিছু প্রোডাক্ট নিয়ে আসার ঘোষণা দেন। এছাড়া ব্যাংক সেবার বিভিন্ন বিষয়ে গ্রাহকদের সঙ্গে মত বিনিময় করেন তিনি।

অনুষ্ঠানে গ্রাহকরা পদ্মা ব্যাংকের বিভিন্ন উদ্যোগের প্রশংসার পাশাপাশি গ্রাহক সেবার মান উন্নয়নের বিষয়ে পরামর্শ দেন।

পদ্মা ব্যাংকের বিজনেস হেড জাবেদ আমিন, আরএমডির প্রধান সবিরুল ইসলাম চৌধুরী, করপোরেট লায়েবিলিটি হেড আমিরুল ইসলাম, শাখা ব্যবস্থাপক এ এইচ এম ইলিয়াস আহম্মেদ চৌধুরী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২০
এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।