ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ইন্টারনেট উইক জানুয়ারি ২০২০

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৭ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২০
ইন্টারনেট উইক জানুয়ারি ২০২০ বিকাশ অ্যাপ

ঢাকা: ফারিহা একজন ইউনিভার্সিটির স্টুডেন্ট। পড়াশোনার বিভিন্ন কাজের জন্য ইন্টারনেট এখন তার নিত্যদিনের সঙ্গী। ইউনিভার্সিটির কোর্সের জন্য নানা রকম রিসার্চ প্রোজেক্ট করতে হয়। তার জন্য ইন্টারনেট খুবই জরুরি।

তবে মাঝেমধ্যে বাজেটের বাইরে চলে যায় ইন্টারনেট এর খরচ। ফারিহা যেহেতু নিয়মিত ইন্টারনেট অফার এর খোঁজ রাখেন তাই একসময় তার চোখ পড়ল বিকাশ এর ইন্টারনেট উইক অফারে।

গত ২৫ থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত চলছে এ বিকাশ ইন্টারনেট উইক। পুরো সপ্তাহ জুড়ে রবি, এয়ারটেল এবং বাংলালিংক গ্রাহকদের জন্য রয়েছে ইন্টারনেট প্যাকেজ এর উপর স্পেশাল অফার। বিকাশ অ্যাপ থেকে মোবাইল রিচার্জ করতে গেলেই দেখতে পাওয়া যাবে এক্সট্রা ইন্টারনেট এর প্যাকেজগুলো। ফারিহা চাইলে তার নিজের অথবা বন্ধুদের নম্বরে মোবাইল রিচার্জ করে এ অফার উপভোগ করতে পারবে।

বিকাশ অ্যাপ থেকে মোবাইলে রিচার্জ করার জন্য গুগল প্লে স্টোর থেকে বিকাশ অ্যাপ ডাউনলোড করতে হবে। বিকাশ অ্যাকাউন্ট না থাকলে জাতীয় পরিচয়পত্র দিয়ে মিনিটেই বিকাশ অ্যাকাউন্ট খোলা যাবে। অ্যাপে লগইন করলেই দেখা যাবে অফারগুলো। নতুন এবং পুরোনো সব বিকাশ গ্রাহক অ্যাপ থেকে এ অফার উপভোগ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২০
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।