bangla news

রিজেন্ট টেক্সটাইলের পাঁচ পরিচালককে ১০ লাখ টাকা জরিমানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৮ ৮:৪৮:৫৯ পিএম
লোগো

লোগো

ঢাকা: সিকিউরিটিজ আইন লঙ্ঘন করায় পুঁজিবাজারে তালিকাভুক্ত রিজেন্ট টেক্সটাইল মিলস লিমিটেডের পাঁচ পরিচালককে (স্বতন্ত্র ও মনোনীত পরিচালক বাদে) দুই লাখ টাকা করে ১০ লাখ টাকা জরিমানা করেছে নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) কমিশনের ৭১৬তম সভায় এ জরিমানা করা হয়েছে বলে বিএসইসির নির্বাহী পরিচালক ও মুখপাত্র মো. সাইফুর রহমান স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এতে জানানো হয়, রিজেন্ট টেক্সটাইল ৩০ জুন ২০১৬ এবং ৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরের আর্থিক বিবরণী প্রস্তুত না করায়, আর্থিক বিবরণীতে মিথ্যা ও ভুল তথ্য দেওয়ায় এবং চাহিতব্য তথ্য কমিশনে দাখিল না করায় কোম্পানিটি ইন্টারন্যাশনাল অ্যাকাউন্টিং স্ট্যান্ডার্ড (আইএএস)-১ এর প্যারা ১৫, সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ অর্ডিন্যান্স, ১৯৬৯ এর সেকশন ১৮, কমিশনার নোটিফিকেশন নম্বর-এসইসি/সিএমআরআরসিডি/২০০৮-১৮৩/এডমিন/০৩-৩০ ডেটেড জুন ১, ২০০৯ এবং সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ অর্ডিন্যান্স, ১৯৬৯ এর সেকশন ১১(২) লঙ্ঘন করায় তাদের জরিমানার সিদ্ধান্ত নেয় কমিশন।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০
এসএমএকে/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-01-28 20:48:59