bangla news

স্টাইল সচেতন পুরুষদের জন্য চালু হলো ‘স্টুডিও এক্স’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৮ ৩:৪১:১২ পিএম
স্টাইল সচেতন পুরুষদের জন্য চালু হলো ‘স্টুডিওএক্স’। ছবি: বাংলানিউজ

স্টাইল সচেতন পুরুষদের জন্য চালু হলো ‘স্টুডিওএক্স’। ছবি: বাংলানিউজ

ঢাকা: স্টাইল সচেতনদের জন্য আন্তর্জাতিক মেল গ্রুমিং ব্র্যান্ড ‘স্টুডিও এক্স’ চালু করেছে ম্যারিকো। এ স্টুডিও এক্সে পুরুষদের জন্য রয়েছে শ্যাম্পু, ফেসওয়াশ, হেয়ার জেল এবং ডিও।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) রাজধানীর একটি হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে স্টুডিও এক্স’র উদ্বোধন করেন ম্যারিকো বাংলাদেশের  ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আশীষ গোপাল।

সংবাদ সম্মেলনে আশীষ গোপাল বলেন, সময়ের সঙ্গে সঙ্গে আমাদের পুরনো ধ্যান-ধারণা পাল্টে যাচ্ছে। বর্তমান পুরুষ কনজ্যুমার নিজের ব্যক্তিত্বের ব্যাপারে সচেতন। আমরা বাংলাদেশি স্টাইল সচেতন পুরুষদের গ্রুমিং আরও সহজ ও কার্যকর করার জন্য দেশে প্রথম আন্তর্জাতিক মেল গ্রুমিং আনতে সক্ষম হয়েছি।

তিনি বলেন, স্টুডিও এক্স হলো বাংলাদেশে প্রথম ম্যারিকোর আন্তর্জাতিক মেল গ্রুমিং প্রোডাক্ট লাইন। এতে স্টাইল সচেতন পুরুষদের জন্য প্রয়োজনীয় সব প্রসাধনী রয়েছে। এছাড়া স্টুডিও এক্স স্টাইল ডট কম নামে ৩৬০ ডিগ্রি মেল গ্রুমিং সল্যুশন সমৃদ্ধ একটি ওয়েবসাইট চালু করা হয়েছে। সেখানে একজন পুরুষের স্টাইলিংয়ের ক্ষেত্রে প্রয়োজনীয় সব ধরনের তথ্য দিয়ে সাজানো হয়েছে।

রক ব্র্যান্ড নেমোসিস-এর লিড ভোকালিস্ট জোহাদ বলেন, একজন মানুষের ব্যক্তিত্বই তাকে অন্যদের কাছে উপস্থাপন করে, মুগ্ধতা ছড়ায়। আন্তর্জাতিক ব্র্যান্ড স্টুডিও এক্স রেঞ্জ লাউঞ্জ করার মাধ্যমে একটি রেঞ্জের অধীনে সব পণ্যের ঘাটতি পূরণ করতে ম্যারিকো বাংলাদেশ সময়োপযোগী উদ্যোগ নিয়েছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ম্যারিকো বাংলাদেশের কর্মকর্তা ও গণমাধ্যমকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০
ইএআর/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-28 15:41:12