bangla news

শিবচরে এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৫ ৫:৩৬:৪৭ পিএম
এনআরবিসি ব্যাংকের উপ-শাখার কার্যক্রমের উদ্বোধন করছেন অতিথিরা।

এনআরবিসি ব্যাংকের উপ-শাখার কার্যক্রমের উদ্বোধন করছেন অতিথিরা।

ঢাকা: মাদারীপুরের শিবচরে সবধরনের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে কার্যক্রম শুরু করেছে এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড।

শনিবার (২৫ জানুয়ারি) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিবচর খলিফা পট্টির হাসান মার্কেটের দ্বিতীয় তলায় উপ-শাখার কার্যক্রমের উদ্বোধন করেন জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি। এতে সভাপতিত্ব করেন এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল। 

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মাদারীপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সভাপতি মুনির চৌধুরী, শিবচর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শামসুদ্দিন খান, এনআরবিসি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও এনআরবিসি ইসলামিক ব্যাংকিং উইন্ডো ‘আল আমিন’ এর প্রধান কাজী মো. তালহা, শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আসাদুজ্জামান। 

নূর-ই-আলম চৌধুরী বলেন, স্বচ্ছতা, কার্যকর সেবা এবং আধুনিক প্রযুক্তির মাধ্যমে এনআরবিসি ব্যাংক ব্যাংকিং সেক্টরে একটি ব্যবসাবান্ধব ব্যাংক হিসেবে প্রতিষ্ঠিত হবে। 

তিনি বলেন, এ অঞ্চলের আর্থ-সামাজিক উন্নয়নসহ সার্বিক উন্নয়নে এনআরবিসি ব্যাংক পাশে থাকবে।

ব্যাংকের চেয়ারম্যান পারভেজ তমাল বলেন, এনআরবিসি ব্যাংক প্রতিষ্ঠার শুরু থেকেই নিত্য-নতুন প্রযুক্তির ব্যবহার অব্যাহত রেখেছে। 

তিনি বলেন, প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমেই ভূমি রেজিস্ট্রেশন ফি, বিআরটিএ’র ফি আদায়, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা দিয়ে যাচ্ছে।

এছাড়াও তিনি জানান, গ্রাহকের ব্যাংকিং কার্যক্রমকে সহজ ও স্বাচ্ছন্দ্যময় করে তুলতে এনআরবিসি ব্যাংক নিয়ে এসেছে ‘এনআরবিসি প্লানেট’। 

অনুষ্ঠানে ব্যাংকের কমিউনিকেশন বিভাগের প্রধান মো. রুহুল আমিন, সাপোর্ট সার্ভিসেস অ্যান্ড ব্রাঞ্চেস বিভাগের প্রধান মেজর (অব.) পারভেজ হোসেন, শিবচর উপ-শাখার ইনচার্জ মো. আব্দুল হালিম, গ্রাহক, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সমৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২০
পিআর/আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-25 17:36:47