ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

খুলনায় দুই দিনব্যাপী বীমামেলা শুরু শুক্রবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০১ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
খুলনায় দুই দিনব্যাপী বীমামেলা শুরু শুক্রবার

খুলনা: দেশের সম্পদ ও জীবনের ঝুঁকি শতভাগ বীমার আওতায় আনার লক্ষ্যে ২৪ ও ২৫ জানুয়ারি খুলনা সার্কিট হাউজ মাঠে দুই দিনব্যাপী বীমামেলার আয়োজন করেছে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ।

‘বীমা করুন, নিরাপদে থাকুন’ এ স্লোগানে ২৪ জানুয়ারি সকাল ১০টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করবেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মন্নুজান সুফিয়ান।
 
বিশেষ অতিথি হিসেবে থাকবেন খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাহউদ্দিন জুয়েল ও খুলনার বিভাগীয় কমিশনার ড. মু. আনোয়ার হোসেন হাওলাদার।

সভাপতিত্ব করবেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. শফিকুর রহমান পাটোয়ারী।
 
কর্মসূচি অনুযায়ী ২৪ জানুয়ারি সকাল ৮টায় সার্কিট হাউজ থেকে র‌্যালি, মেলার উদ্বোধনী মঞ্চ থেকে বীমা দাবির চেক হস্তান্তর ও ২৫ জানুয়ারি সকাল ১০টায় মেলা প্রাঙ্গণে ‘এসডিজি অর্জনে বীমা শিল্পের ভূমিকা’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হবে।
 
মেলা আয়োজন উপলক্ষে বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) বিকেলে খুলনা সার্কিট হাউজ সম্মেলনকক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে জানানো হয়, বীমামেলায় রাষ্ট্র মালিকানাধীন দু’টি করপোরেশন এবং ৩১টি লাইফ ও ৪৫টি নন লাইফ বীমা কোম্পানির স্টল থাকবে। মেলা প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে।
 
বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
এমআরএম/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।