bangla news

এক্সিম ব্যাংকের বার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৩ ৫:৪৪:৫০ পিএম
অনুষ্ঠানে অতিথিরা।

অনুষ্ঠানে অতিথিরা।

ঢাকা: এক্সিম ব্যাংকের গত বছরের সামগ্রিক আর্থিক ফলাফল বিশ্লেষণ এবং নতুন বছরের ব্যবসায়িক পরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে ‘বার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন ২০২০’ অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) হোটেল রেনেসাস ঢাকা গুলশান হোটেল দিনব্যাপী এ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার। সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া। 

সম্মেলনে এক্সিম ব্যাংকের সব শাখা ব্যবস্থাপকসহ প্রধান কার্যালয়ের নির্বাহী ও আঞ্চলিক ব্যবস্থাপকরা অংশগ্রহণ করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন- এক্সিম ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মো. আব্দুল্লাহ, মো. নুরুল আমিন ফারুক, লেফটেন্যান্ট কর্নেল (অব.) সিরাজুল ইসলাম বীরপ্রতিক (বার), খন্দকার মোহাম্মদ সাইফুল আলম, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. ফিরোজ হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ূন কবির, শাহ মো. আব্দুল বারী ও শেখ বশীরুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম মজুমদার এক্সিম ব্যাংকের অব্যাহত সাফল্যের জন্য সব ম্যানেজারদের ধন্যবাদ জানিয়ে বলেন, আপনাদের সম্মিলিত প্রচেষ্টাতেই এক্সিম ব্যাংকের এ উন্নয়ন। তিনি বিনিয়োগের জন্য নতুন নতুন ক্ষেত্র খুঁজে বের করার পরামর্শ দেন।

ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া তার বক্তব্যে ব্যাংকের সার্বিক কার্যক্রম, ব্যবসায়িক সম্ভাবনা ও প্রতিকূলতা নিয়ে আলোচনা করেন এবং কাঙ্ক্ষিত ফলাফল অর্জনের জন্য সুস্পষ্ট দিকনির্দেশনা দেন।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
পিআর/আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-23 17:44:50