bangla news

যশোরের চৌগাছায় ওয়ান ব্যাংকের ১০৩তম শাখা উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২১ ৬:২৫:৩৯ পিএম
যশোরের চৌগাছায় ওয়ান ব্যাংকের ১০৩তম শাখা উদ্বোধন

যশোরের চৌগাছায় ওয়ান ব্যাংকের ১০৩তম শাখা উদ্বোধন

ঢাকা: যশোরের চৌগাছা উপজেলায় ওয়ান ব্যাংকের ১০৩তম শাখার উদ্বোধন করা হয়েছে। 

মঙ্গলবার (২১ জানুয়ারি) ওয়ান ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাঈদ এইচ. চৌধুরী এ শাখার উদ্বোধন করেন।
 
ওয়ান ব্যাংকের নতুন এ শাখা উদ্বোধনকালে গ্রাহকদের উদ্দেশ্যে সাঈদ এইচ. চৌধুরী বলেন, একটি আধুনিক ও প্রগতিশীল ব্যাংকিং প্রতিষ্ঠানের কাছে গ্রাহকরা যা প্রত্যাশা করেন ওয়ান ব্যাংকও সে সব প্রত্যাশা পূরণে সমর্থ হবে। আমরা বিশ্বাস করি যে, আধুনিক সেবা দিয়ে ওয়ান ব্যাংক গ্রাহকদের ব্যাংকিং প্রয়োজন মেটাতে ও সার্বিকভাবে সন্তুষ্ট করতে পারবে।

চৌগাছার গ্রাহকরা নিজেদের সব আর্থিক লেনদেন আরও নিপুণ ও সহজতর করার দায়িত্ব এখন থেকে ওয়ান ব্যাংকের দক্ষ, অভিজ্ঞ কর্মীদের ওপর ছেড়ে দিতে পারেন বলে গ্রাহকদের আশ্বস্ত করেন পরিচালনা পর্ষদের চেয়ারম্যান।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান জহুর উল্লাহ্, পরিচালক এ. এস. এম. শহীদুল্লাহ্ খান, কাজী রুকুনউদ্দীন আহমেদ ও ব্যবস্থাপনা পরিচালক এম. ফখরুল আলম এবং স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহিদুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান ড. মুস্তাফিজুর রহমান ও চৌগাছা পৌরসভার মেয়র নুরুদ্দিন আল মামুন হিমেলসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা ও চৌগাছার বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিরা। 

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০ 
এইচজে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-21 18:25:39