ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বাণিজ্য মেলায় ভিশনের পণ্যে ২০ শতাংশ ছাড়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৮ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
বাণিজ্য মেলায় ভিশনের পণ্যে ২০ শতাংশ ছাড়

ঢাকা: বাণিজ্য মেলায় ক্রেতাদের জন্য ছাড়ের অফার এনেছে ইলেকট্রনিকস পণ্যের ব্র্যান্ড ভিশন। মেলায় ক্রেতারা ভিশনের পণ্য কিনলেই পাচ্ছেন সর্বনিম্ন ১০ শতাংশ থেকে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত ছাড়।

সোমবার (২০ জানুয়ারি) প্রাণ-আরএফএল গ্রুপের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে ভিশন ইলেকট্রনিকসের মহাব্যবস্থাপক (বিপণন) মাহবুবুল ওয়াহিদ বলেন, ‘মেলার প্রধান ফটক দিয়ে প্রবেশ করে হাতের ডান দিকে তাকালেই চোখে পড়বে ভিশন ইলেক্ট্রনিকসের দৃষ্টিনন্দন প্যাভিলিয়ন।

বাণিজ্য মেলার ২ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়নটির দ্বিতীয় তলা সাজানো হয়েছে ভিশন ইলেকট্রনিকসের প্রায় ১২০টি পণ্য দিয়ে। এর মধ্যে মেলা উপলক্ষে ২০টির বেশি নতুন পণ্য প্রদর্শন করা হচ্ছে। ’

বিজ্ঞপ্তিতে জানানো হয়, মেলা উপলক্ষে ২ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়ন থেকে ভিশন ইলেকট্রনিকস ও রিগ্যাল ফার্নিচারের পণ্য কিনে পাঁচ ভাগ্যবান ক্রেতা ঘুরে আসতে পারেন মালয়েশিয়া, ভারত (আগ্রা), থাইল্যান্ড ও কক্সবাজার।

মেলা শেষে লটারির মাধ্যমে এ পাঁচ ভাগ্যবান ক্রেতাকে বাছাই করা হবে। প্রথম ভাগ্যবান ঢাকা-মালয়েশিয়া-ঢাকা যুগল এয়ার টিকেট, দ্বিতীয় ঢাকা-আগ্রা-ঢাকা যুগল এয়ার টিকেট, তৃতীয় ঢাকা-থাইল্যান্ড-ঢাকা যুগল এয়ার টিকেট এবং চতুর্থ ও পঞ্চম ঢাকা-কক্সবাজার-ঢাকা যুগল এয়ার টিকেট দেওয়া হবে।

এছাড়া প্রতি সপ্তাহে মেলার প্যাভিলিয়ন পরিদর্শন করেও ঢাকা-থাইল্যান্ড-ঢাকা এয়ার টিকেট জেতার সুযোগ আছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২০
এসই/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।