bangla news

বসুন্ধরার পণ্য সবক্ষেত্রে দেশের প্রথম হবে: সায়েম সোবহান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৮ ৪:৪৪:৩৪ পিএম
কিং ব্র্যান্ড সিমেন্টের ২৫ বছর পূর্তি উপলক্ষে কেক কাটছেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর/ছবি: বাংলানিউজ

কিং ব্র্যান্ড সিমেন্টের ২৫ বছর পূর্তি উপলক্ষে কেক কাটছেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর/ছবি: বাংলানিউজ

সাতক্ষীরা: বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর বলেছেন, সবক্ষেত্রে বসুন্ধরা গ্রুপের পণ্য বাংলাদেশে প্রথম হবে। দেশবাসীর জন্য সুখবর হলো ২০২০ সালে প্রতিদিন আরও ১০ হাজার মেট্রিক টন বেশি সিমেন্ট উৎপাদনে সক্ষম হচ্ছে বসুন্ধরা গ্রুপ।

তিনি বলেন, ধারাবাহিকভাবে ভালো মানের সিমেন্ট উৎপাদনের কারণে দেশের সব বৃহৎ স্থাপনা নির্মাণে আমাদের সিমেন্ট এককভাবে ব্যবহার করা হচ্ছে। '১ এর পথে একসাথে'- আমরা সবাই বসুন্ধরা পরিবারের সদস্য হিসেবে দেশকে এগিয়ে নিয়ে যেতে চাই।

এসময় তিনি অনুষ্ঠানে উপস্থিত পরিবেশক ও খুচরা ব্যবসায়ীদের আন্তরিক অভিবাদন ও নতুন বছরের শুভেচ্ছা জানান।
অনুষ্ঠানে বক্তব্য রাখছেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর
শনিবার (১৮ জানুয়ারি) দুপুরে সাতক্ষীরার মোজাফফর গার্ডেনে বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের উদ্যোগে আয়োজিত বসুন্ধরা ও কিং ব্র্যান্ড সিমেন্টের দক্ষিণবঙ্গের পরিবেশক, রিটেইলার এবং তাদের পরিবারের সদস্যদের ‘১ এর পথে একসাথে’ এ স্লোগানে আয়োজিত মিলন মেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংশুক হোসেন, ডেপুটি জেনারেল ম্যানেজার আব্দুল লতিফ, অ্যাসিসট্যান্ট জেনারেল ম্যানেজার জিয়ারুল ইসলাম প্রমুখ।

বসুন্ধরা এবং কিং ব্র্যান্ড সিমেন্টের দক্ষিণবঙ্গের পরিবেশক, রিটেইলার ও তাদের পরিবারের পাঁচ হাজার সদস্যের পদচারণায় এ সময় মোজাফফর গার্ডেন মুখরিত হয়ে ওঠে।

স্থানীয় শিল্পীদের গান ও নাচে জমজমাট হয়ে ওঠে সাংস্কৃতিক অনুষ্ঠান। সেই সঙ্গে ক্লোজ-আপ ওয়ান তারকা মুহিনের মনোজ্ঞ সংগীত পরিবেশনা সবাইকে মুগ্ধ করে।

মধ্যাহ্নভোজের পর বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর কিং ব্র্যান্ড সিমেন্টের ২৫ বছর পূর্তি উপলক্ষে কেক কাটেন।

পরে পরিবেশক ও রিটেইলারদের অংশগ্রহণে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। র‌্যাফেল ড্র-তে প্রথমস্থান অধিকারী গোপালগঞ্জের সরদার এন্টারপ্রাইজের নাইম সরদারের হাতে প্রাইভেট কারের চাবি তুলে দেন প্রধান অতিথি।
র‍্যাফেল ড্র অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর
এ সময় প্রাইভেটকার জয়ী নাইম সরদার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, আমি খুবই খুশি। বসুন্ধরা গ্রুপ পরিবেশক রিটেইলারদের নিয়ে যে আয়োজন করেছে, তাতে আমরা সম্মানিত হয়েছি। এ সময় তিনি বসুন্ধরা গ্রুপের আরও উন্নতি ও গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের দীর্ঘায়ু কামনা করে সৃষ্টিকর্তার দরবারে প্রার্থনা করেন।

পরে বিজয়ীদের মধ্যে একে একে দেওয়া হয় আরও ২৪টি আকর্ষণীয় পুরস্কার।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   বসুন্ধরা গ্রুপ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-18 16:44:34