ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

অর্থনীতি-ব্যবসা

কিং ব্র্যান্ড সিমেন্টের ২৫ বছর পূর্তিতে রংপুরে মিলনমেলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৫ ০৯:৫৪:৪১ পিএম
কিং ব্র্যান্ড সিমেন্টের ২৫ বছর পূর্তিতে রংপুরে মিলনমেলা

রংপুর: রংপুরে বর্ণাঢ্য আয়োজনে দেশের স্বনামধন্য শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের ২৫ বছর পূর্তি উদযাপিত হয়েছে। 

বুধবার (১৫ জানুয়ারি) নগরীর বিনোদন কেন্দ্র ‘ভিন্নজগত’-এ দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিনটি উদযাপিত হয়। উৎসব অনুষ্ঠানে সদ্য সমাপ্ত কিং ফাইটার প্রোগ্রামের বিজয়ীদের মাঝেও পুরস্কার বিতরণ করা হয়।

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রংপুর মেট্টোপলিটন পুলিশ কমিশনার আব্দুল আলীম মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে ছিলেন- অতিরিক্ত পুলিশ কমিশনার আবু সুফিয়ান, বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংশুক, ডিজিএম সেলস আব্দুল লতিফসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।  

দিনব্যাপী আয়োজনে কেক কাটা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজন করা হয়। রংপুর বিভাগের বিভিন্ন জেলার ব্যবসায়ী ও তাদের পরিবারের অংশগ্রহণে উৎসবস্থল এক মিলনমেলায় পরিণত হয়।  

উৎসবের সাংস্কৃতিক পর্বে সঙ্গীত পরিবেশন করেন দেশবরেণ্য সঙ্গীতশিল্পী নকুল কুমারসহ স্থানীয় শিল্পীরা।  

পরে উপস্থিত অতিথিরা কিং ব্র্যান্ড সিমেন্টের ২৫ বছর পূর্তির কেক কাটেন এবং পরিবেশক ও রিটেইলারদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এতে ১২টি মোটরসাইকেলসহ মোট ৬৫৫টি আকর্ষণীয় পুরস্কার দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২০
এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa