bangla news

রাজশাহীতে পাঁচ দিনব্যাপী এসএমই মেলা শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৪ ৩:৫৬:৫০ পিএম
ফিতা কেটে মেলার উদ্বোধন করছেন রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ অন্যরা। ছবি: বাংলানিউজ

ফিতা কেটে মেলার উদ্বোধন করছেন রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ অন্যরা। ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীতে মাইডাস এসএমই মেলার উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুর ১২টার দিকে নগর ভবনের গ্রিনপ্লাজায় এর উদ্বোধন করা হয়।

রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে এ মেলার উদ্বোধন করেন। 

উদ্বোধনকালে মাইডাসের চেয়ারম্যান অঞ্জন চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী, মাইডাসের ম্যানেজিং ডিরেক্টর ড. এএসএম মশিউর রহমানসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

কানাডা সরকারের সিএলএফআই প্রকল্পের আওতায় পাঁচ দিনব্যাপী আয়োজিত মেলায় বিভিন্ন প্রতিষ্ঠানের ৬০টি স্টল রয়েছে। মাইডাসের উদ্যোগে ১৭ দিনব্যাপী উদ্যোক্তা উন্নয়ন ও দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ শেষে এ মেলার আয়োজন করা হয়। 

নতুন উদ্যোক্তা সৃষ্টি, নারীদের বিভিন্ন বিষয়ে দক্ষতা উন্নয়ন শেষে উৎপাদিত পণ্যের বাজার সৃষ্টির মধ্য দিয়ে নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টিই এ মেলার মূল উদ্দেশ্য বলে জানান মাইডাসের ম্যানেজিং ডিরেক্টর এএসএম মশিউর রহমান। 

উদ্বোধন শেষে অতিথিরা মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
এসএস/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-14 15:56:50