ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

অর্থনীতি-ব্যবসা

স্টেকহোল্ডারদের নিয়ে বিএসটিআইতে গণশুনানি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৪ ০৭:৩৪:১১ পিএম
স্টেকহোল্ডারদের নিয়ে বিএসটিআইতে গণশুনানি

ঢাকা: বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর সেবাকে আরও জনবান্ধব ও সহজ করার লক্ষ্যে স্টেকহোল্ডারদের নিয়ে গণশুনানির আয়োজন করেছে সংস্থাটি।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) রাজধানীর তেজগাঁওয়ের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত গণশুনানিতে সভাপতিত্ব করেন বিএসটিআই’র পরিচালক (প্রশাসন) মো. তাহের জামিল। এতে বিএসটিআই’র পরিচালক (মেট্রোলজি) মো. আনোয়ার হোসেন মোল্লা, পরিচালক (সিএম) মো. সাজ্জাদুল বারীসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গণশুনানিতে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড, নেসলে বাংলাদেশ লিমিটেড, জনসন অ্যান্ড জনসন, ট্রান্সকম অ্যান্ড বেভারেজ লিমিটেড, ওমেগা এক্সিম লিমিটেড, ড্যানিশ ফুডস লিমিটেড, আরএফএল গ্রুপ, লালমাই গ্রুপসহ বিভিন্ন ব্যবসায়ী ও সেবা প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত থেকে বিএসটিআই’র সেবা সম্পর্কে তাদের মতামত তুলে ধরেন এবং বিভিন্ন পরামর্শ দেন।  

বক্তারা বলেন, সিটিজেন চার্টার অনুযায়ী বিএসটিআই’র সেবা আগের চেয়ে দ্রুততম সময়ে দেওয়া হচ্ছে। তবে আমদানিকৃত পণ্যের ক্ষেত্রে কীভাবে আরও কম সময়ে সেবা দেওয়া যায় সে বিষয়ে ব্যবস্থা নেওয়ার জন্য বিএসটিআইকে অনুরোধ জানান।

বিএসটিআই’র পক্ষ থেকে তাদের যৌক্তিক দাবি বিবেচনায় নিয়ে সমাধানের সর্বোচ্চ চেষ্টা করা হবে বলে আশ্বাস দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০ 
জিসিজি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa