bangla news

তরুণ উদ্যোক্তা সম্মেলন ২৪ জানুয়ারি 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১২ ৩:২৬:০৫ এএম
সংগঠনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর চিত্রনায়ক ফেরদৌস ও সংগঠনের অন্য নেতারা

সংগঠনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর চিত্রনায়ক ফেরদৌস ও সংগঠনের অন্য নেতারা

দেশে কৃষিভিত্তিক তরুণ উদ্যোক্তা তৈরি করবে চায়না-বাংলাদেশ বিজনেস ক্লাব। এ জন্য আগামী ২৪ জানুয়ারি রাজধানীতে দিনব্যাপী এক সম্মেলনের আয়োজন করবে। 

শনিবার রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি হলে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সংগঠনের সভাপতি মো. আব্দুল মোমেন। তৃতীয়বারের মতো সংগঠনটি এই সম্মেলনের আয়োজন করছে। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর চিত্রনায়ক ফেরদৌস ও সংগঠনের অন্য নেতারা। 

সংবাদ সম্মেলনে বলা হয়, রাজধানীর ধানমণ্ডির ম্যারিয়ট কনভেনশন হলে প্রায় দুই হাজারের বেশি উদ্যোক্তা এই সম্মেলনে অংশ নেবেন। এতে প্রধান অতিথি হিসেবে কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক থাকবেন বলেও সংবাদ সম্মেলনে জানানো হয় ।

সংবাদ সম্মেলনে সংগঠনের সভাপতি বলেন, উদ্যোক্তা তৈরিতে সরকার নানা উদ্যোগ নিলেও প্রয়োজনীয় তথ্যের ঘাটতির কারণে তরুণরা বঞ্চিত হচ্ছেন। চায়না-বাংলা বিজনেস ক্লাব গত ১০ বছরে সাত হাজার উদ্যোক্তা তৈরিতে কাজ করেছে।


মো. আব্দুল মোমেন বলেন, এদিন একজন তরুণ কীভাবে মাত্র ৫০ হাজার টাকা দিয়ে ব্যবসা শুরু করে নিজের ও পরিবারের ভাগ্য বদল করতে পারে, আর তার জন্য কি কি প্রস্তুতি থাকতে হবে এই বিষয়ে বিস্তারিত জানানো হবে। 

বাংলাদেশ সময়: ০৩২৫ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২০
এসআইএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-12 03:26:05