ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

শতভাগ নিশ্চয়তা দিয়ে গহনা বিক্রি করে ডায়মন্ড ওয়ার্ল্ড

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩১ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২০
শতভাগ নিশ্চয়তা দিয়ে গহনা বিক্রি করে ডায়মন্ড ওয়ার্ল্ড

ঢাকা: দেশের জুয়েলারি জগতে জনপ্রিয় ব্র্যান্ডের নাম ডায়মন্ড ওয়ার্ল্ড। গ্রাহকদের হাতে আন্তর্জাতিক মানসম্পন্ন ও অত্যাধুনিক ডিজাইনের জুয়েলারি পণ্য তুলে দিতে প্রতিশ্রুতিবদ্ধ স্বনামধন্য এ প্রতিষ্ঠানটি। এক্সক্লুসিভ ডিজাইনের গহনা বিক্রির পাশাপাশি ডায়মন্ড ওয়ার্ল্ডের রয়েছে বিক্রয়ত্তোর সেবা। 

ইন্টারন্যাশনাল অর্গানাইজেশন ফর স্ট্যান্ডার্ডাইজেশন (আইএসও) স্বীকৃত স্বনামধন্য এ প্রতিষ্ঠানটির দেশে ২২টি শোরুম রয়েছে। ডায়মন্ড ওয়ার্ল্ড গহনার মান শতভাগ নিশ্চয়তা দিয়ে বিক্রয় করে থাকে।

প্রতি ৩ মাস পর পর বিদেশি টিম দ্বারা গহনার মান নিশ্চিত করা হয় এবং জিআইএ ও আইজিআই সার্টিফিকেট দেওয়া হয়।

মঙ্গলবার (৭ জানুয়ারি) প্রতিষ্ঠানটির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ডায়মন্ড ওয়ার্ল্ডের রিটার্ন পলিসি বিশ্বস্বীকৃত এবং সারা বছর যেকোনো সময় গ্রাহকদের প্রোডাক্ট রিটার্ন করার সুযোগ দিয়ে থাকে। সেইসঙ্গে বিক্রিত সব প্রোডাক্টে ইনস্ট্যান্ট ক্যাশব্যাকের সুবিধাও দেওয়া হয়। ডায়মন্ড ওয়ার্ল্ডের পক্ষ থেকে বছরে ৪টি ফ্রি এক্সচেঞ্জ অফার দেওয়া হয় যার মাধ্যমে গ্রাহকরা তাদের পুরাতন ডায়মন্ডের গহনা কোন প্রকার কর্তন ছাড়াই পরিবর্তন করে নতুন গহনা কিনতে পারেন। শতভাগ রি-সেল ভ্যালু নিশ্চিত করার মাধ্যমে গ্রাহকদের কাছে প্রোডাক্ট বিক্রি করে থাকে ডায়মন্ড ওয়ার্ল্ড।

বিগত ১৫ বছর যাবৎ বিশ্বস্ততার সঙ্গে ডায়মন্ড ওয়ার্ল্ড গ্রাহকদের সেবা দিয়ে যাচ্ছে। গ্রাহকদের ভালোবাসা এবং অনুপ্রেরণায় প্রতিষ্ঠানটি আগামীতে আরও এগিয়ে যেতে চায়।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।