ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ইসলামী ব্যাংক-বিমানের মধ্যে চুক্তি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২০
ইসলামী ব্যাংক-বিমানের মধ্যে চুক্তি

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মধ্যে গ্রাহক সুবিধা সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি রাজধানীর একটি হোটেলে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

সরকারের অতিরিক্ত সচিব ও বিমান বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মো. মোকাব্বির হোসেন এবং ইসলামী ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এসময় অনুষ্ঠানে ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ কায়সার আলী, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. মিজানুর রহমান ভূঁইয়া ও সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট নজরুল ইসলাম এবং বিমান বাংলাদেশের ডিরেক্টর প্ল্যানিং এয়ার কমোডর (অব.) মো. মাহবুব জাহান খান, জেনারেল ম্যানেজার (মার্কেটিং) মুহাম্মদ সালাহউদ্দিন, জেনারেল ম্যানেজার (ফাইন্যান্স) মো. মিজানুর রশীদ, ডেপুটি জেনারেল ম্যানেজার (জনসংযোগ) তাহেরা খন্দকারসহ উভয় প্রতিষ্ঠানের নির্বাহী ও ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

চুক্তির আওতায় ইসলামী ব্যাংকের সব ভিসা, ডেবিট ও খিদমাহ (ক্রেডিট) কার্ড গ্রাহক বিমানের সব অভ্যন্তরীণ ফ্লাইটে ১০ শতাংশ ও আন্তর্জাতিক ফ্লাইটে সর্বোচ্চ ২০ শতাংশ ডিসকাউন্ট সুবিধা পাবেন।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৯
পিআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।