ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

অর্থমন্ত্রীর বাসায় চুরি, থানায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২০
অর্থমন্ত্রীর বাসায় চুরি, থানায় মামলা

ঢাকা: অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের বাসায় চুরির ঘটনা ঘটেছে। নগদ ৭০ হাজার টাকা খোয়া গেছে এমন অভিযোগে গৃহকর্মী সালমা বেগমকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) অর্থমন্ত্রীর ব্যক্তিগত ব্যবসাপ্রতিষ্ঠান লোটাস কামাল গ্রুপ অব কোম্পানিজের ম্যানেজার জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে গুলশান থানায় মামলাটি দায়ের করেন।

অর্থমন্ত্রীর গুলশান ২ নম্বর সেকশনের ১০৩ নম্বর রোডে ১১ নম্বর বাসার আলমারির ড্রয়ার ভেঙে ৭০ হাজার টাকা চুরি করে গৃহকর্মী সালমা বেগম পালিয়ে গেছেন বলে মামলায় অভিযোগ করা হয়েছে।

মামলার এজাহারে বলা হয়, গত ২৫ সেপ্টেম্বর থেকে গুলশানের ওই বাসায় কাজ নেন গৃহকর্মী সালমা বেগম (৪৫)। তিনি সবসময় বাসায় থাকতেন। ১৩ ডিসেম্বর সকাল ১০টায় বাসার আলমারির ড্রয়ার ভেঙে নগদ ৭০ হাজার টাকা চুরি করে নিয়ে যান তিনি। পরে ওইদিন বেলা ১১টার দিকে গৃহকর্মী সালমা বেগমকে খুঁজে না পেয়ে তাকে ফোন করেন অর্থমন্ত্রীর স্ত্রী কাশমিরি কামাল। কিন্তু তখন থেকে সালমা বেগমের ফোন বন্ধ পাওয়া যায়।

মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) মো. খোরশেদ আলম জানান, গৃহকর্মী সালমা বেগমকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। মোবাইল বন্ধ থাকায় এখনও তার অবস্থান শনাক্ত করা যায়নি।

তবে তথ্যপ্রযুক্তির সহায়তায় দ্রুততম সময়ের মধ্যেই তাকে গ্রেফতার করা সম্ভব হবে বলেও আশাপ্রকাশ করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৯
পিএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।