bangla news

বগুড়ার গোদারপাড়ায় ইসলামী ব্যাংকের উপশাখা উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-৩০ ৭:৫৩:৪২ পিএম
উদ্বোধনী অনুষ্ঠান/ছবি: বাংলানিউজ

উদ্বোধনী অনুষ্ঠান/ছবি: বাংলানিউজ

ঢাকা: সম্প্রতি বগুড়া শহরের গোদারপাড়া বাজারে ইসলামী ব্যাংকের উপশাখা উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৩০ ডিসেম্বর) ব্যাংকের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সম্প্রতি ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ কায়সার আলী প্রধান অতিথি হিসেবে বগুড়ার বড়গোলা শাখার উপশাখা উদ্বোধন করেন। 

ব্যাংকের অ্যাক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও বগুড়া জোনপ্রধান মো. আব্দুস সোবহানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- সদর উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক, ব্যবসায়ী আকতারুজ্জামান ডিউক, স্থানীয় কাউন্সিলর আমিনুল ইসলাম ও শিরিন আকতার, সমাজসেবক এম ওবায়দুল হাসান ববি, শিক্ষাবিদ মাহবুব আলম, আব্দুস শাকুর ও শহিদুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন বড়গোলা শাখাপ্রধান মো. সাজ্জাদ হোসাইন ও ধন্যবাদ জ্ঞাপন করেন গোদারপাড়া উপশাখা ইনচার্জ আমিনুল ইসলাম। স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী, গ্রাহক, শুভানুধ্যায়ী ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

ইসলামী ব্যাংকের উপশাখায় হিসাব খোলা, নগদ টাকা জমা ও উত্তোলন, ফান্ড ট্রান্সফার, ফরেন রেমিট্যান্স উত্তোলন, ইউটিলিটি বিল জমা ও বিনিয়োগসহ সব ব্যাংকিং সেবা দেওয়া হবে। 

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-12-30 19:53:42