ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বগুড়ায় মাসব্যাপী তাঁত বস্ত্র ও কুঠিরশিল্প মেলার উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৯
বগুড়ায় মাসব্যাপী তাঁত বস্ত্র ও কুঠিরশিল্প মেলার উদ্বোধন

বগুড়া: বগুড়া ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আয়োজনে এবং মনিপুরি তাঁতী শিল্প ও জামদানি বেনারশি কল্যাণ ফাউন্ডেশনের সার্বিক ব্যবস্থাপনায় মাসব্যাপী তাঁত বস্ত্র ও হস্ত কুঠিরশিল্প মেলার উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২৫ ডিসেম্বর) বিকেলে শহরের শেরপুর রোডে মোহাম্মাদ আলী হাসপাতাল মাঠে আনুষ্ঠানিকভাবে মেলার উদ্বোধন করেন বগুড়া জেলার পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা।

ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মমিনুর রশিদ সাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আব্দুর রহিমের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল মালেক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা আ’লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, যুগ্ন-সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, মোহাম্মাদ আলী হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এটিএম নুরুজ্জামান, বগুড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি রেজাউল হাসান রানু, জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি আব্দুল মান্নান আকন্দ, মনিপুরি তাঁতী শিল্প ও জামদানি বেনারশি কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আমির উদ্দিন আমির, জেলা আওয়ামী লীগের সাবেক উপ-দপ্তর সম্পাদক মাশরাফি হিরো, জেলা কৃষক লীগের সভাপতি আলমগীর বাদশা প্রমুখ।

বাংলাদেশ সময়: ০১৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৯
কেইউএ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।