bangla news

রিহ্যাব উইন্টার ফেয়ার শুরু ২৪ ডিসেম্বর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-২২ ৩:৩৭:৩১ পিএম
সংবাদ সম্মেলনে রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন কাজলসহ অন্যরা। ছবি: ডিএইচ বাদল

সংবাদ সম্মেলনে রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন কাজলসহ অন্যরা। ছবি: ডিএইচ বাদল

ঢাকা: চলতি বছরের ২৪ ডিসেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ‘রিহ্যাব উইন্টার ফেয়ার-২০১৯’। এ ফেয়ার চলবে ২৮ ডিসেম্বর পর্যন্ত। এবারের মেলায় ৩০টি বিল্ডিং ম্যাটেরিয়াল ও ১৪টি অর্থলগ্নিকারী প্রতিষ্ঠানসহ ২৩০টি স্টল স্থান পাবে।

রোববার (২২ ডিসেম্বর ) দুপুরে রাজধানী একটি অভিজাত হোটেলে এক সংবাদ সম্মেলনে রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন কাজল এসব তথ্য জানান।

রিহ্যাব প্রেসিডেন্ট জানান, আগামী ২৪ ডিসেম্বরে সকাল ১১টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ মেলার উদ্বোধনী অধিবেশন শুরু হবে।

সংবাদ সম্মেলনে রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট লিয়াকত আলী ভূঁইয়া, আনোয়ারুজ্জামান, কামাল মাহমুদ, মো. আবদুল  কৈয়ূম চৌধূরী ভাইস প্রেসিডেন্ট (ফিনান্স) প্রকৌশলী মোহাম্মদ সোহেল রানাসহ রিহ্যাবের পরিচালকরা উপস্থিত ছিলেন।

তিনি জানান, প্রথম দিনে ক্রেতা-দর্শনার্থীরা দুপুর ২টা থেকে মেলায় প্রবেশ করতে পারবেন। বাকি দিনগুলোতে ক্রেতা-দর্শনার্থীরা সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত প্রবেশ করতে পারবেন। মেলায় দুই ধরনের টিকিট থাকবে। সিঙ্গেল টিকিটের মূল্য ৫০ টাকা আর মাল্টিপল টিকিটের প্রবেশ মূল্য ১শ টাকা। মাল্টিপল টিকিটে একজন দর্শনার্থী পাঁচবার মেলায় প্রবেশ করতে পারবেন। 

মেলায় এন্ট্রি টিকিটের রাফ্রেল ড্রতে থাকছে আকর্ষণীয় পুরস্কার। প্রথম পুরস্কার একটি প্রাইভেটকার, দ্বিতীয় পুরস্কার একটি মোটরসাইকেল, তৃতীয় পুরস্কার একটি ফ্রিজ। এছাড়াও রয়েছে ৪৩ ইঞ্চি এলিডি টিভি, ওয়াশিং মেশিন, ডিপ ফ্রিজ, একাধিক মোবাইল ফোন, মাইক্রোওভেন, এয়ার কুলার। বিজয়ীদের নাম রিহ্যাবের ওয়েব সাইটে প্রকাশ করা হবে।

জানা যায়, ২০০১ সাল থেকে ঢাকায় রিহ্যাব হাউজিং মেলা শুরু হয়। ২০০৪ সাল থেকে যুক্তরাজ্য, দুবাই, ইতালি, রোম, কানাডা, সিডনি, কাতারসহ বিভিন্ন দেশে রিহ্যাব সফলভাবে এ মেলা সম্পন্ন করেছে। এছাড়া চট্টগ্রামে ১২টি মেলা সফলভাবে সম্পন্ন করেছে।

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৯
পিএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   বাণিজ্য
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-22 15:37:31