bangla news

আইসিএমএবি বেস্ট কর্পোরেট অ্যাওয়ার্ড পেলো এক্সিম ব্যাংক

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৮ ৩:৩৪:১৫ পিএম
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের হাত থেকে অ্যাওয়ার্ড গ্রহণ করছেন এক্সিম ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ফিরোজ হোসেন।

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের হাত থেকে অ্যাওয়ার্ড গ্রহণ করছেন এক্সিম ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ফিরোজ হোসেন।

ঢাকা: প্রাইভেট কমার্শিয়াল ব্যাংক (ইসলামিক অপারেশন) বিভাগে ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজম্যান্ট একাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) বেস্ট কর্পোরেট অ্যাওয়ার্ড-২০১৮ পেয়েছে এক্সিম ব্যাংক।

মূলধনের পর্যাপ্ততা, সম্পদের উন্নতমান, সুষ্ঠু তহবিল ব্যবস্থাপনা, পর্যাপ্ত আয়-লাভ, দক্ষঝুঁকি ব্যবস্থাপনা, জাতীয় অর্থনীতিতে অবদান, বিধিবদ্ধ নিয়মাবলীর সঠিক অনুসরণসহ সব ধরনের কার্যক্রমে স্বচ্ছতা, সর্বোপরি সুশাসন অনুসরণ ও কর্পোরেট সামাজিক দায়বদ্ধতামূলক কার্যক্রমে উল্লেখযোগ্য অবদানের জন্য এক্সিম ব্যাংককে এ অ্যাওয়ার্ড দেওয়া হয়।

বুধবার (১৮ ডিসেম্বর) ব্যাংক থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

রোববার (১৫ ডিসেম্বর) রাজধানীর একটি হোটেলে এক বর্ণাঢ্য অনুষ্ঠানে এক্সিম ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ফিরোজ হোসেনের হাতে বেস্ট কর্পোরেট অ্যাওয়ার্ড তুলে দেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৯
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   বাংলাদেশ ব্যাংক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-18 15:34:15