ঢাকা, শুক্রবার, ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

সিলেটের দক্ষিণ সুরমায় এক্সিম ব্যাংকের ১২৯তম শাখা উদ্বোধন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৩ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
সিলেটের দক্ষিণ সুরমায় এক্সিম ব্যাংকের ১২৯তম শাখা উদ্বোধন

ঢাকা: অব্যাহত অগ্রগতির ধারাবাহিকতায় সিলেটের দক্ষিণ সুরমার সুলতানপুর রোডে এক্সিম ব্যাংকের ১২৯তম শাখার উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৪ ডিসেম্বর) শাখায় আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শাখাটি উদ্বোধন করেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী।  

এতে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

 

এসময় উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক শাহ মো. আব্দুল বারী। এছাড়া উপস্থিত ছিলেন প্রধান কার্যালয়ের নির্বাহী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

প্রধান অতিথির বক্তব্যে মাহমুদ উস সামাদ চৌধুরী এক্সিম ব্যাংককে দেশের অন্যতম সেরা ব্যাংক আখ্যায়িত করে দক্ষিণ সুরমার ব্যবসায়ীদের তাদের প্রয়োজন অনুযায়ী বিনিয়োগ নেওয়ার পরামর্শ জানান এবং আমানত রাখার জন্য অনুরোধ করেন।

সভাপতির বক্তব্যে ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া বলেন, এক্সিম ব্যাংক তার সামগ্রিক ব্যাংকিং কার্যক্রমের মাধ্যমে দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। তিনি ব্যাংকের বহুমুখী আমানত ও বিনিয়োগ হিসাবসমূহ নিয়ে বিস্তারিত আলোচনা করেন এবং সিএসআর কার্যক্রম তুলে ধরেন।  

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
পিআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa