ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

‘ইভ্যালি সেলুলয়েড ৭১’র এয়ারলাইন্স পার্টনার ইউএস-বাংলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
‘ইভ্যালি সেলুলয়েড ৭১’র এয়ারলাইন্স পার্টনার ইউএস-বাংলা ইউএস-বাংলা লোগো

ঢাকা: মুক্তিযুদ্ধ চলচ্চিত্র উৎসব ‘ইভ্যালি সেলুলয়েড ৭১’ এর এয়ারলাইন্স পার্টনার হিসেবে রয়েছে দেশের অন্যতম শীর্ষ বেসরকারি উড়োজাহাজ সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স। 

বুধবার (১১ ডিসেম্বর) সংস্থাটি থেকে পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

এতে বলা হয়, আগামী ১৫ থেকে ২১ ডিসেম্বর রাজধানীর শাহবাগের জাতীয় গ্রন্থাগার মিলনায়তনে মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র প্রদর্শন করা হবে।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে সাত দিনব্যাপী এ চলচ্চিত্র প্রদর্শন করা হবে। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ চলচ্চিত্র দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে। তরুণ প্রজন্মকে বাংলাদেশের মুক্তিযুদ্ধ সম্পর্কে জানা ও শেখার সুযোগ করে দিতে এ আয়োজন করেছে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়। দর্শনার্থীদের টিকিটের ওপর র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে। র‌্যাফেল ড্র-তে ইউএস-বাংলা এয়ারলাইন্সের সৌজন্যে প্রথম পুরস্কার হিসেবে থাকবে ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা কাপল টিকিট, দ্বিতীয় পুরস্কার ঢাকা-ব্যাংকক-ঢাকা কাপল টিকিট এবং তৃতীয় পুরস্কার হিসেবে থাকবে ঢাকা-কলকাতা-ঢাকা কাপল টিকিট।

এছাড়া মুক্তিযুদ্ধ চলচ্চিত্র উৎসবে সহযোগী পার্টনার হিসেবে থাকছে বাংলাদেশ ফিল্ম আর্কাইভ, বাংলাদেশ ইন্টারন্যাশনাল ফিল্ম মুভমেন্ট। উৎসবটি পরিকল্পনা ও ব্যবস্থাপনায় রয়েছে এস এস কমিউনিকেশন বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
টিএম/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।