ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

প্রাণ-আরএফএল’র ৩ প্রতিষ্ঠান পেলো সেরা করদাতার সম্মাননা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
প্রাণ-আরএফএল’র ৩ প্রতিষ্ঠান পেলো সেরা করদাতার সম্মাননা অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের হাত থেকে ক্রেস্ট গ্রহণ করেন প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক (হিসাব) চৌধুরী আতিয়ুর রাসুল।

ঢাকা: ২০১৭-১৮ অর্থবছরে জেলা পর্যায়ে সর্বোচ্চ মূল্য সংযোজন কর বা ভ্যাট দেওয়ায় সম্মাননা পেয়েছে প্রাণ-আরএফএল গ্রুপের সহযোগী তিন প্রতিষ্ঠান। আরএফএল ইলেকট্রনিক্স লিমিটেড, হবিগঞ্জ অ্যাগ্রো লিমিটেড ও নাটোর অ্যাগ্রো লিমিটেড যথাক্রমে নরসিংদী, হবিগঞ্জ ও নাটোর জেলায় উৎপাদন খাতে সর্বোচ্চ করদাতার এ সম্মাননা পায়।

বুধবার (১১ ডিসেম্বর) প্রাণ-আএফএল গ্রুপ থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মঙ্গলবার (১০ ডিসেম্বর) জাতীয় ভ্যাট দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এ সম্মাননা ও ক্রেস্ট দেয় জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের হাত থেকে আরএফএল ইলেকট্রনিক্সে’র পক্ষে সনদপত্র ও ক্রেস্ট গ্রহণ করেন প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক (হিসাব) চৌধুরী আতিয়ুর রাসুল।

এছাড়া জেলা পর্যায়ের অনুষ্ঠানে হবিগঞ্জ অ্যাগ্রো’র পক্ষে জেনারেল ম্যানেজার এইচ এম মঞ্জুরুল হক, নাটোর অ্যাগ্রো’র পক্ষে জেনারেল ম্যানেজার হযরত আলী পুরস্কার গ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
এসই/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।