ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

অর্থনীতি-ব্যবসা

চাঁপাইনবাবগঞ্জে এনআরবিসি ব্যাংকের ৭২তম শাখার যাত্রা শুরু

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৯
চাঁপাইনবাবগঞ্জে এনআরবিসি ব্যাংকের ৭২তম শাখার যাত্রা শুরু

ঢাকা: এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড সবধরনের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে চাঁপাইনবাবগঞ্জের নাচোলের দেওয়ান টাওয়ারে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম। 

রোববার (৮ ডিসেম্বর) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৭২তম শাখার কার্যক্রমের উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল।  

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নাচোল পৌরসভার মেয়র মো. আব্দুর রশিদ, ব্যাংকের পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান রফিকুল ইসলাম মিয়া আরজু ও পরিচালক ড. নুরুন নবী।

 

পারভেজ তমাল বলেন, শুরু থেকেই নিত্য-নতুন প্রযুক্তির মাধ্যমে এনআরবিসি ব্যাংক গ্রাহককে স্বচ্ছতার সঙ্গে কার্যকর সেবা দিয়ে যাচ্ছে।  

তিনি আরও বলেন, সরকারের বেশ কয়েকটি সেবামূলক কাজের অংশীদার হয়ে এনআরবিসি ব্যাংক কাজ করছে। এ অঞ্চলের আর্থ-সামাজিক উন্নয়নসহ সার্বিক উন্নয়নে এনআরবিসি ব্যাংক পাশে থাকবে বলে প্রতিশ্রুতি দেন তিনি।  

এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান বলেন, কৃষি নির্ভর এ জেলার কৃষিশিল্প বিকাশেও তার ব্যাংক কাজ করবে।

অনুষ্ঠানে ব্যাংকের সাপোর্ট সার্ভিসেস অ্যান্ড ব্র্যাঞ্চেস বিভাগের ভাইস প্রেসিডেন্ট মেজর (অব.) পারভেজ হোসেন, রাজশাহী শাখার ব্যবস্থাপক মো. নরুল হাবিব, নাচোল শাখার ব্যবস্থাপক মো. কবির উদ্দিনসহ গ্রাহক, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে- ভূমি রেজিস্ট্রেশন ফি, বিআরটিএ’র ফি আদায়, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা।  

এছাড়াও গ্রাহকের ব্যাংকিং কার্যক্রমকে সহজ ও স্বাচ্ছন্দ্যময় করে তুলতে এনআরবিসি ব্যাংক নিয়ে এসেছে অ্যাপ সুবিধা ‘এনআরবিসি প্ল্যানেট’। এনআরবিসি প্ল্যানেট অ্যাপ ব্যবহার করে গ্রাহক সহজেই যেকোনো বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৯
পিআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa