bangla news

পাঠাও-কোকাকোলার চুক্তি সই

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৭ ৫:০৪:২১ পিএম
চুক্তি সই অনুষ্ঠানে পাঠাও-কোকাকোলার কর্মকর্তারা।

চুক্তি সই অনুষ্ঠানে পাঠাও-কোকাকোলার কর্মকর্তারা।

ঢাকা: কোমল পানীয় ব্র্যান্ড কোকাকোলা বাংলাদেশ লিমিটেডের সঙ্গে স্ট্র্যাটেজিক পার্টনারশিপ পাঠাও লিমিটেডের চুক্তি সই হয়েছে।

শনিবার (৭ ডিসেম্বর) পাঠাও লিমিটেড থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, পাঠাও এর প্রধান কার্যলায়ে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন পাঠাও এর সিএফও ফাহিম আহমেদ ও কোকাকোলা বাংলাদেশ লিমিটেডের কান্ট্রি কমার্শিয়াল এক্সিকিউশন ম্যানেজার মইন ঊল্লাহ চৌধুরী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পাঠাও এর লিড মার্কেটিং ম্যানেজার সায়েদা নাবিলা মাহাবুব, কোকাকোলার কান্ট্রি মার্কেটিং ম্যানেজার মোয়াসসের আহমেদ, কান্ট্রি ম্যানেজার পাবলিক অ্যাফেয়ারস অ্যান্ড কমিউনিকেশন ফারাহ শারমিন আওলাদ।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, পাঠাও ফুডের ইউজারদের সর্বচ্চো সেবা দেওয়ার লক্ষ্যে প্রথমবারের মতো যৌথভাবে পাঠাও এবং কোকাকোলা এক মাসব্যাপী একটি ক্যাম্পেইন পরিচালনা করবে। এতে ঘরে বসেই পাঠাও ফুডের মাধ্যমে রাজধানীর আনাচে কানাচের অসাধারণ সব সুস্বাদু খাবার পাওয়া যাবে। এক মাসব্যাপী এ চুক্তির ফলে ভোক্তারা পাঠাও ফুডের মাধ্যমে ঢাকার নির্দিষ্ট কিছু রেস্টুরেন্ট থেকে খাবার অর্ডার করলেই সঙ্গে ফ্রি কোমল পানীয় হিসেবে পাবেন কোকাকোলা। 

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৯
আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-12-07 17:04:21