ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

অর্থনীতি-ব্যবসা

শেখেরটেকে ডেইলি শপিংয়ের শোরুম চালু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৯
শেখেরটেকে ডেইলি শপিংয়ের শোরুম চালু

ঢাকা: নিত্যপ্রয়োজনীয় গৃহস্থালি পণ্য সাশ্রয়ী মূল্যে সরবরাহ করতে রাজধানীর মোহাম্মদপুরের শেখেরটেকে একটি শোরুম চালু করেছে জনপ্রিয় রিটেইল চেইনশপ ডেইলি শপিং। 

শনিবার (০৭ ডিসেম্বর) সংশ্লিষ্টদের পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে।  

এতে বলা হয়, শেখেরটেকের ১২ নম্বর রোডে শোরুমটি উদ্বোধন করেন ডেইলি শপিংয়ের জেনারেল ম্যানেজার (অপারেশন) গালিব ফাররোখ বখত।

 

এ শোরুম থেকে চাল, ডাল, চিনি, দুধ, ঘি, মসলা, টয়লেট্রিজ পণ্য, শিশু খাদ্য, বেভারেজ, পার্সোনাল কেয়ার ও প্লাস্টিক পণ্যসহ নিত্যপ্রয়োজনীয় সবধরনের পণ্য কিনতে পারবেন ক্রেতারা।

এ বিষয়ে গালিব ফাররোখ বখত বলেন, ডেইলি শপিংয়ের প্রধান লক্ষ্য দৈনন্দিন প্রয়োজনীয় সবধরনের পণ্য ক্রেতার হাতের নাগালে রাখা। এজন্য অন্য চেইন শপের তুলনায় আমাদের ডেইলি শপিংয়ের শোরুমগুলো অধিকাংশই আবাসিক এলাকার কাছাকাছি। ক্রেতারা সহজেই হাতের নাগালে আমাদের শোরুম থেকে ন্যায্যমূল্যে পণ্য ক্রয়ের সুযোগ পাচ্ছেন।

ডেইলি শপিংয়ের ব্র্যান্ড ম্যানেজার ফেরাজ হোসেন রুম্মান বলেন, আমাদের নিয়মিত গ্রাহকরা তাদের প্রতিদিনের কেনাকাটায় যেন স্বাচ্ছন্দ্য খুঁজে পান সে লক্ষ্যে বিভিন্ন পণ্যে আকর্ষণীয় অফার ও নগদ মূল্যছাড় দিয়ে থাকি। পাশাপাশি আমাদের ডেইলি শপিংয়ে একটি নির্দিষ্ট পরিমাণ কোনাকাটায় ফ্রি হোম ডেলিভারি, ডেবিট-ক্রেডিট কার্ডের মাধ্যমে পণ্য ক্রয় ও মেম্বারশিপের ব্যবস্থা রয়েছে।  

বর্তমানে রাজধানীর বাড্ডা, বনশ্রী, নিকুঞ্জ, মিরপুর, উত্তরা, মোহাম্মদপুর, শঙ্কর, ধানমন্ডি, বাসাবো, খিলগাঁওসহ বিভিন্ন স্থানে ডেইলি শপিংয়ের ৪৫টি শোরুম চালু রয়েছে।   

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৯
এসই/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa