bangla news

৪১৫৯ মেট্রিক টন পেঁয়াজ এসেছে বৃহস্পতিবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৬ ৯:০৯:২৭ পিএম
আমদানি করা পেঁয়াজের ফাইল ছবি

আমদানি করা পেঁয়াজের ফাইল ছবি

ঢাকা: চার হাজার ১৫৯ মেট্রিক টন পেঁয়াজ দেশে এসেছে বৃহস্পতিবার (০৫ ডিসেম্বর)। দেশের বিভিন্ন আমদানিকারক এসব পেঁয়াজ আমদানি করেছেন।

শুক্রবার (০৬ ডিসেম্বর) বাণিজ্য মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এসব পেঁয়াজের মধ্যে টেকনাফ হয়ে দেশে এসেছে এক হাজার ২২৭ মেট্রিক টন এবং চট্টগ্রাম সমুদ্র বন্দর হয়ে এসেছে দুই হাজার ৯৩২ মেট্রিক টন। এগুলোর মধ্যে মিয়ানমার থেকে এক হাজার ২২৭ মেট্রিক টন, চীন থেকে ৩৮৪ মেট্রিক টন, মিশর থেকে ৮৪ মেট্রিক টন এবং তুরস্ক থেকে দুই হাজার ৫০০ মেট্রিক টন পেঁয়াজ আমদানি করা হয়েছে। 

দেশে পেঁয়াজের সরবরাহ ও মূল্য স্বাভাবিক না হওয়া পর্যন্ত প্রতিদিন এ পেঁয়াজ আমদানি অব্যাহত থাকবে। বাণিজ্য মন্ত্রণালয় দেশে পেঁয়াজ আমদানি, সরবরাহ এবং সার্বিক পরিস্থিতি সর্বাধিক গুরুত্ব দিয়ে মনিটরিং অব্যাহত রেখেছে।

এদিকে সিটি গ্রুপের উপদেষ্টা অমিতাভ চক্রবর্তী জানান, আমাদের আমদানি করা দুই ৫০০ মেট্রিক টন পেঁয়াজ শনিবার (০৭ ডিসেম্বর) টিসিবির কাছে হস্তান্তর করা হবে। 

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৯
এসই/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   পেঁয়াজ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-06 21:09:27