bangla news

ভাইব্রেন্টের সব পণ্যে ২০ শতাংশ ছাড়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৫ ৩:৩৪:৪৯ পিএম
ভাইব্রেন্টের শো-রুম।

ভাইব্রেন্টের শো-রুম।

ঢাকা: রাজধানীসহ দেশের ১০ জেলা শহরের ১৮টি শো-রুমে পাচ্ছেন লাইফস্টাইল পণ্যের ব্র্যান্ড ভাইব্রেন্টের পণ্য। আকর্ষণীয় ডিজাইন ও কোয়ালিটি সম্পন্ন নিত্য নতুন পণ্য পাওয়া যাচ্ছে এসব শো-রুমে।

বৃহস্পতিবার (০৫ ডিসেম্বর) ইউএস-বাংলা গ্রুপের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ইউএস-বাংলা ফুটওয়্যার লিমিটেডের ব্র্যান্ড ভাইব্রেন্ট বিজয়ের মাসে সব শো-রুমে সব পণ্যের উপর ২০ শতাংশ মূল্যছাড় দিচ্ছে।

রাজধানী ঢাকার হাজীপাড়া, নদীবন্দর চাঁদপুর, বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের হালিশহর, উত্তরবঙ্গের অন্যতম ব্যবসায়িক কেন্দ্র সৈয়দপুর, ঢাকা, চট্টগ্রাম, চাঁদপুর, নীলফামারী ছাড়াও সিলেট, মৌলভীবাজার, ময়মনসিংহ, রাজশাহী, বগুড়া ও যশোরে ভাইব্রেন্টের শো-রুমে সব পণ্যে ছাড় পাওয়া যাবে।

ইউএস-বাংলা গ্রুপের জিএম মো. কামরুল ইসলাম বলেন, স্বল্প সময়ের মধ্যে একটি নিজস্ব ব্র্যান্ড হিসেবে পরিচিতি অর্জন করতে সক্ষম হয়েছে ভাইব্রেন্টসামগ্রী। এর যাত্রা শুরুর পর থেকে গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা, আধুনিকতা ও আয়ের সক্ষমতার কথা বিবেচনায় রেখে পুরুষ, নারী ও শিশুদের জন্য প্রতিনিয়ত আধুনিক ডিজাইনের জুতার কালেকশন রাখা হচ্ছে শো-রুম গুলোতে। এর পণ্যসামগ্রী নিজস্ব ফ্যাক্টরিতে উন্নত প্রযুক্তিতে তৈরি।

প্রত্যেকটি ভাইব্রেন্টের শো-রুমে জুতা ছাড়াও রয়েছে ভাইব্রেন্ট ব্র্যান্ডের বিভিন্ন ডিজাইনের লেদার সামগ্রী, ট্রাভেল ব্যাগ, শার্ট, টি-শার্টসহ লাইফ স্টাইল সামগ্রী।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, যাত্রা শুরুর পর থেকে পরিকল্পনা অনুযায়ী এগিয়ে চলেছে ভাইব্রেন্ট। এর কার্যক্রমে গতিশীলতা আনতে আগামী বছর প্রত্যেকটি বিভাগীয় শহরে উল্লেখযোগ্য সংখ্যক জেলায় এমনকি উপজেলা পর্যন্ত ভাইব্রেন্টের বিস্তার ঘটানোর পরিকল্পনা রয়েছে। গ্রাহকদের সুবিধার্থে প্রত্যেকটি শো-রুমেই ক্যাশ ক্রয় ছাড়াও ভিসা-মাস্টারকার্ডে পেমেন্ট নেওয়া হয়। ভাইব্রেন্ট পণ্যসামগ্রী সম্পর্কে জানতে ০১৭১১৪০৬৮৪০-৪১ যোগাযোগ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৯
টিএম/এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন :   ইউএস-বাংলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-05 15:34:49