ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

স্যানিটারি ন্যাপকিনের ভেন্ডিং মেশিন নিয়ে এলো ফ্রিডম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩২ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৯
স্যানিটারি ন্যাপকিনের ভেন্ডিং মেশিন নিয়ে এলো ফ্রিডম

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশের প্রথম স্যানিটারি ন্যাপকিন ভেন্ডিং মেশিন নেটওয়ার্ক স্থাপন করলো ফ্রিডম স্যানিটারি ন্যাপকিন।

বুধবার (০৪ ডিসেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশের প্রথম স্যানিটারি ন্যাপকিন ভেন্ডিং মেশিন নেটওয়ার্ক স্থাপন করলো ফ্রিডম স্যানিটারি ন্যাপকিন।

ফ্রিডম ও ডাকসু আয়োজিত এই কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসিআই কনজ্যুমার ব্র্যান্ডস-এর বিজনেস ডিরেক্টর কামরুল হাসান, ঢাবির প্রো-ভিসি (শিক্ষা) অধ্যাপক ড. নাসরীন আহমেদ এবং ব্যবসায় অনুষদের ডীন ও ডাকসুর কোষাধ্যক্ষ অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম।

কামরুল হাসান বলেন, বাংলাদেশের নারীদের স্বাস্থ্য সুরক্ষার ব্যাপারে দীর্ঘদিন ধরে কাজ করছে ফ্রিডম স্যানিটারি ন্যাপকিন। এই ভেন্ডিং মেশিন নেটওয়ার্কের মাধ্যমে ফ্রিডম আরও সুলভে এবং সহজলভ্যভাবে নারীদের পাশে থাকতে পারবে।

ফ্রিডম স্যানিটারি ন্যাপকিন উচ্চ গুণগতমানের কারণে এ দেশের নারীদের কাছে একটি জনপ্রিয় ব্র্যান্ড। পিরিয়ডকালীন স্বাস্থ্য সুরক্ষায় নারীদের সচেতন করার জন্য ফ্রিডম স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং গার্মেন্টস-এ নিয়মিতভাবে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করে। বিভিন্ন পেশা-বয়সের নারীদের প্রয়োজন অনুযায়ী ফ্রিডমের রয়েছে নানা ভ্যারিয়েন্টের প্রোডাক্ট।

তোমাকে রিয়েলি বোঝে- এই স্লোগানকে ধারণ করেই ফ্রিডম স্যানিটারি ন্যাপকিন বাংলাদেশের নারীদের জন্য উচ্চমান সম্পন্ন পণ্য উৎপাদন ও বাজারজাতকরণের ধারাবাহিকতা বজায় রাখবে।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৯
এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।