ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

জেসিআই ঢাকা নর্থের প্রেসিডেন্ট হলেন ইমরান কাদির

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৯ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৯
জেসিআই ঢাকা নর্থের প্রেসিডেন্ট হলেন ইমরান কাদির

ঢাকা: জেসিআই ঢাকা নর্থের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় ২০২০ সালের জন্য এক্সিকিউটিভ কমিটি গঠন করা হয়। এতে ২০২০ সালের জন্য সংগঠনের প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হয়েছেন ইমরান কাদির।

মঙ্গলবার (০৩ ডিসেম্বর) এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, সম্প্রতি রাজধানীর সিক্স সিজন হোটেলে সংগঠনটির এ সভা হয়।

 

ইমরান কাদির বলেন, আমরা জেসিআই থেকে সবসময় তারুণ্যের নেতৃত্ব নিয়ে কাজ করি। নিয়মিত কাজের পাশাপাশি কর্মক্ষেত্রে নারী নেতৃত্ব, পরিবেশের সুরক্ষা ও সব বয়সের মানুষের মানসিক স্বাস্থ্য নিশ্চিতকরণে আমরা এই বছর কাজ করবো।  

ইমরান পেশায় একজন গণমাধ্যমকর্মী। বর্তমানে তিনি দেশের একটি প্রথম সারির দৈনিক পত্রিকায় কর্মরত। পাশাপাশি তিনি বেশ কয়েকটি স্টার্ট আপ প্রকল্পের সঙ্গে যুক্ত। এছাড়াও তিনি গ্লোবাল ইয়ুথ পার্লামেন্ট নামে একটি আন্তর্জাতিক এনজিও-এর গ্লোবাল অ্যাডভাইজার হিসেবে কাজ করছেন। যার প্রধান কার্যালয় নেপালের কাঠমান্ডুতে।  

সভায় ফাতিমা আকতার নাজ এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, নাহিদা আকতার ও আবদুল মালেক তুষার ভাইস প্রেসিডেন্ট, রায়হাতুল জান্নাহ সেক্রেটারি জেনারেল, পারভেজ আহমেদ জেনারেল লিগ্যাল কাউন্সেল, সাখাওয়াত হোসেন ট্রেজারার এবং জিয়াউর রহমান, শাফাক হোসেন, মোহাম্মদ আনিসুল ইসলাম পরিচালক হিসেবে নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৯
পিআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।