ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

এ টি হক লিমিটেডের নতুন পণ্য ‘মিঃ কুকি লাইট’

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৪ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৯
এ টি হক লিমিটেডের নতুন পণ্য ‘মিঃ কুকি লাইট’ এ টি হক লিমিটেডের নতুন পণ্য ‘মিঃ কুকি লাইট’।

ঢাকা: এ টি হক লিমিটেডের নতুন পণ্য ‘মিঃ কুকি লাইট’ উদ্বোধন করা হয়েছে। হক লিমিটেড বাংলাদেশের অন্যতম বৃহৎ বিস্কুট ও ভোগ্যপণ্য উৎপাদন এবং বিপণনকারী প্রতিষ্ঠান।

সোমবার (২ ডিসেম্বর) হক লিমিটেড থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

এতে বলা হয়, জাতীয় প্রেসক্লাবের তোফাজ্জেল হোসেন মানিক মিয়া হলে হক লিমিটেডের নতুন পণ্য ‘মিঃ কুকি লাইট’ উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ টি হক লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর কাজী তৌহিদুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন এ জি এম ( ব্র্যান্ড) প্রবীর রায় চৌধুরী, ন্যাশনাল সেলস ম্যানেজার (বিটুবি) রাকিব হাসান, ন্যাশনাল সেলস ম্যানেজার (সিটুসি) নাঈম আহাম্মদ খান প্রমুখ।

অনুষ্ঠানে নতুন পণ্যের মোড়ক উন্মোচনসহ পণ্যটির বিভিন্ন গুণগত দিক ভোক্তাদের সামনে তুলে ধরেন প্রতিষ্ঠানটির কর্মকর্তারা। মিঃ কুকি ব্র্যান্ডের সঙ্গে নোনতা স্বাদের অসাধারণ কম্বিনেশনে তৈরি ‘মিঃ কুকি লাইট’। যারা চিনি খেতে পারেন না তাদের জন্যই মিঃ কুকি। হকের পক্ষ থেকে অন্যতম নোনতা স্বাদের বিস্কুট যা স্বাস্থ্য সচেতন মানুষ এবং ডায়াবেটিস রোগীদের জন্য উপযোগী। হক লিমিটেড প্রাথমিকভাবে বিস্কুটটির ৮০ গ্রামের ১৫ টাকা মূল্যমানের স্ট্যান্ডার্ড প্যাকেট এবং ২৫০ গ্রামের ৫০ টাকা মূল্যের ফ্যামিলি প্যাকেট বাজারজাত করছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৯
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।