ঢাকা, রবিবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

অর্থনীতি-ব্যবসা

শরীয়তপুরে এক্সিম ব্যাংকের ১২৭তম শাখা উদ্বোধন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪১ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৯
শরীয়তপুরে এক্সিম ব্যাংকের ১২৭তম শাখা উদ্বোধন

ঢাকা: অব্যাহত অগ্রগতির ধারাবাহিকতায় শরীয়তপুরে এক্সিম ব্যাংকের ১২৭তম শাখার উদ্বোধন করা হয়েছে। 

এ উপলক্ষে শনিবার (৩০ নভেম্বর) শাখায় আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে শরীয়তপুরের জেলা প্রশাসক কাজী আবু তাহের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে শাখাটি উদ্বোধন করেন।  

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ফিরোজ হোসেন। এসময় ব্যাংকের প্রধান কার্যালয়ের নির্বাহী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক কাজী আবু তাহের দেশের আমদানি ও রপ্তানি বাণিজ্যে এক্সিম ব্যাংকের অবদানের কথা উল্লেখ করে বলেন, অর্থনৈতিক উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার্থে ব্যাংকের ভূমিকা উল্লেখযোগ্য।  

এক্ষেত্রে শরীয়তপুরে এক্সিম ব্যাংকের শাখা স্থাপন করায় এ এলাকার অর্থনীতিকে আরও বেগবান করবে বলে তিনি মন্তব্য করেন।  

বিশেষ অতিথির বক্তব্যে এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া অর্থনীতিকে সমৃদ্ধশালী করার লক্ষ্যে ব্যাংকের ব্যবসা বাণিজ্য প্রসারে ব্যাংকের বহুমুখী বিনিয়োগ প্রকল্পের কথা উল্লেখ করেন। একইসঙ্গে তিনি সিএসআর কার্যক্রমে ব্যাংকের অবদানসহ আন্তর্জাতিক বিভিন্ন পদক ও স্বীকৃতির বিষয় তুলে ধরে স্থানীয় ব্যবসায়ী ও তরুণ উদ্যোক্তাদের প্রতি আহ্বান জনান।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৯
পিআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa