ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

‘অথবা ডট কম’ এর ৪ টাকার অফার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৯
‘অথবা ডট কম’ এর ৪ টাকার অফার

ঢাকা: প্রতিষ্ঠার চতুর্থ বছরে পা দিতে যাচ্ছে অনলাইনে কেনাকাটার জনপ্রিয় সাইট ‘অথবা ডট কম’ (www.othoba.com)। এ উপলক্ষে বৃহস্পতিবার (২৮ নভেম্বর) অথবা ডট কম ক্রেতাদের জন্য নিয়ে আসছে ৪ টাকার বিশাল অফার।

বুধবার (২৭ নভেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

‘অথবা ডট কম’ এর হেড অব বিজনেস মাহমুদুল হক উল্লাস বলেন, অফারের আওতায় বৃহস্পতিবার দিনব্যাপী ক্রেতারা দুই হাজারের অধিক পণ্য ৪ টাকায় কিনতে পারবেন।

এসবের মধ্যে রয়েছে পেঁয়াজ, চাল, লবণসহ বিভিন্ন ভোগ্যপণ্য, ইলেকট্রনিকস পণ্য, দুরন্ত বাইসাইকেল, ফার্নিচারসহ বিভিন্ন পণ্য। এছাড়া অনেক পণ্যের হোম ডেলিভারি চার্জ নির্ধারণ করা হয়েছে মাত্র ৪ টাকা।

তিনি আরও বলেন, এদিন সর্বোচ্চ কেনাকাটার জন্য সেরা ৪ ক্রেতা পাবেন আকর্ষণীয় পুরস্কার। ‘অথবা ডট কমের ফ্যান ক্লাব’ ফেসবুক পেজে ৪ টাকায় পণ্য কিনে রিভিউসহ সেলফি শেয়ার করে আরও ৪ ক্রেতা জিতে নিতে পারবেন আকর্ষণীয় শপিং ভাউচার। এর বাইরেও বর্ষপূর্তির আয়োজনকে সামনে রেখে ‘অথবা ডট কম’ এ থাকছে বিভিন্ন পণ্যে মূল্যছাড়।

২০১৫ সালের ২৮ নভেম্বর দেশের বাজারে যাত্রা শুরু করে অনলাইন কেনাকাটার জনপ্রিয় সাইট ‘অথবা ডট কম’।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৯
এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।