ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

দু’দিনের ব্যাংকিং সম্মেলন শুরু বুধবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৯
দু’দিনের ব্যাংকিং সম্মেলন শুরু বুধবার

ঢাকা: বাংলাদেশ ইনস্টিটিউট অব ব্যাংক ম্যানেজমেন্টে (বিআইবিএম) দুই দিনব্যাপী অষ্টম বার্ষিক ব্যাংকিং সম্মেলন-২০১৯ (এবিসি-২০১৯) শুরু হচ্ছে বুধবার (২৭ নভেম্বর)। 

মঙ্গলবার (২৬ নভেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, দুই দিনব্যাপী এ বার্ষিক ব্যাংকিং সম্মেলন শেষ হবে আগামী ২৮ নভেম্বর (বৃহস্পতিবার)। বিআইবিএম গভর্নিং বোর্ডের চেয়ারম্যান এবং বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন।

 

এবারের বার্ষিক ব্যাংকিং সম্মেলনে চারটি প্লানারি সেশনে ২৫টি প্রবন্ধ উপস্থাপিত হবে। দেশি-বিদেশি বিশেষজ্ঞ, ব্যাংকার, গবেষক এবং শিক্ষার্থীরা এসব সেশনের আলোচনায় অংশগ্রহণ করবেন। সম্মেলনে দেশি-বিদেশি প্রায় হাজার খানেক অংশগ্রহণকারী উপস্থিত থাকার কথা রয়েছে।

২০১২ সাল থেকে ধারাবাহিকভাবে বাংলাদেশের ব্যাংকিংখাতের সবচেয়ে বড় এ অনুষ্ঠানটি আয়োজন করছে বিআইবিএম। ব্যাংক, আর্থিকখাত এবং অর্থনীতির সমসাময়িক জাতীয় এবং আন্তর্জাতিক ইস্যু নিয়ে ব্যাংকিং সম্মেলনে আলোচনা হবে।

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৯
এসই/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad