bangla news

৭ম বাপা ফুডপ্রো ইন্টারন্যাশনাল এক্সপোর পর্দা নামছে শনিবার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২২ ৬:০২:৫৯ পিএম
লোগো

লোগো

ঢাকা: তিন দিনব্যাপী ‘সপ্তম বাপা ফুডপ্রো ইন্টারন্যাশনাল এক্সপো-২০১৯’ এর পর্দা নামছে শনিবার (২৩ নভেম্বর)। গত ২১ নভেম্বর (বৃহস্পতিবার) রাজধানীর আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র বসুন্ধরায় (আইসিসিবি) এ মেলা শুরু হয়েছে।

সপ্তমবারের মতো এ মেলার আয়োজন করছে বাংলাদেশ অ্যাগ্রো প্রসেসরস অ্যাসোসিয়েশন (বাপা) এবং রেইনবো এক্সিবিশন অ্যান্ড ইভেন্ট ম্যানেজমেন্ট সার্ভিসেস লিমিটেড।

শুক্রবার (২২ নভেম্বর) মেলা কমিটির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মেলায় দেশি-বিদেশি বিভিন্ন কোম্পানি যারা সরাসরি ফুড প্রসেসিং সেক্টরের সঙ্গে যুক্ত অংশ নিয়েছেন। এরই মধ্যে ছয়বার অনুষ্ঠিত এ মেলার আশাতীত সাফল্য, বিভিন্ন আন্তর্জাতিক এবং দেশি প্রতিষ্ঠানের অংশগ্রহণ এবং দর্শনার্থীদের অভূতপূর্ব সাড়া পাওয়ায় এবারের মেলার সাফল্য নিয়েও প্রতিষ্ঠানটি অত্যন্ত আশাবাদী।

এতে আরও জানানো হয়, এ মেলার সঙ্গে ‘৯ম এগ্রো বাংলাদেশ এক্সপো-২০১৯’ এবং ‘ষষ্ঠ  রাইস অ্যান্ড গ্রেইনটেক এক্সপো-২০১৯’ নামে আরও দু’টি মেলা হচ্ছে।

শনিবার বিকেল ৪টায় রাজধানীর আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র বসুন্ধরায় (আইসিসিবি) এ মেলার সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসবে উপস্থিত থাকবেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৯
ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-22 18:02:59