bangla news

বরিশালে ৪৫ টাকা দরে টি‌সি‌বির পেঁয়াজ বি‌ক্রি, উপচেপড়া ভিড়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২০ ১:২৪:৫৩ পিএম
লাইনে দাঁড়িয়ে টি‌সি‌বির পেঁয়াজ কিনছেন মানুষ, ছবি: বাংলানিউজ

লাইনে দাঁড়িয়ে টি‌সি‌বির পেঁয়াজ কিনছেন মানুষ, ছবি: বাংলানিউজ

ব‌রিশাল: বরিশালে ৪৫ টাকা দরে পেঁযাজ বিক্রি করছে রাষ্ট্রীয় মালিকানাধীন প্রতিষ্ঠান ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। বি‌ক্রি শুরুর পর থে‌কেই ট্রাক‌সে‌লে নিম্ন ও মধ্যআ‌য়ের মানুষ‌দের উপ‌চেপড়া ভিড় দেখা গে‌ছে। 

বুধবার (২০ ন‌ভেম্বর) বেলা সা‌ড়ে ১১ টা থেকে জেলা প্রশাসক কার্যালয়ের সামনের সড়কে, নগর ভবনের সামনে, বরিশাল জজকোর্টের সামনে, আমতলা মোড় ও চৌমাথা বাজার এলাকায় পেঁয়াজ বিক্রি করছে টিসিবি। এসময় পেঁয়াজ হাতে পেয়ে অনেক ক্রেতাকেই স্বস্তি প্রকাশ করতে দেখা গেছে।

টিসিবির ডিলাররা বাংলানিউজকে জানান, বুধবার বিক্রির জন্য স্থানীয় পাঁচ ডিলারকে ১ হাজার কেজি করে মোট ৫ হাজার কেজি পেঁয়াজ দেওয়া হয়েছে। ক্রেতারা ৪৫ টাকা দরে প্রতিকেজি পেঁয়াজ পা‌চ্ছেন।

টি‌সি‌বির ব‌রিশাল কার্যাল‌য়ের প্রধান আ‌নিচুর রহমান জানান, মিয়ানমার থেকে আমদানি করা চালান থেকে বুধবার ১০ টন পেঁয়াজ বরিশাল টিসিবিতে এসেছে। সেখান থেকে বিক্রির জন্য ডিলারদের ৫ হাজার কেজি পেঁয়াজ দেওয়া হয়েছে।

পাইকা‌রি বাজা‌রে এখনও ১২০ থেকে ১৩০ টাকায় পেঁয়াজ বি‌ক্রি হ‌চ্ছে। খুচরা বাজা‌রে সকাল থে‌কে ১৮০ টাকা কে‌জিপ্র‌তি পেঁয়াজ বি‌ক্রি হ‌লেও বেলা ১২ টার পর থেকে অনেক বাজা‌রে ১৬০ টাকায়ও বি‌ক্রি হ‌চ্ছে।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৯
এমএস/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-20 13:24:53