bangla news

দারাজ’র ‘১১.১১’ সেলস ক্যাম্পেইনের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২০ ১২:১৬:০৪ পিএম
দারাজ’র ‘১১.১১’ সেলস ক্যাম্পেইনের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত।

দারাজ’র ‘১১.১১’ সেলস ক্যাম্পেইনের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত।

ঢাকা: সম্প্রতি দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস ‘দারাজ বাংলাদেশ’ সফলতার সঙ্গে বিশ্বের সবচেয়ে বড় সেলস ক্যাম্পেইন ‘ইলেভেন ইলেভেন’ উদযাপন করেছে। ক্যাম্পেইনকালে নানা রকম গেইম ও কনটেস্টে অংশ নিয়ে পুরস্কার জেতার সুযোগ ছিল প্রতিযোগীদের। ক্যাম্পেইন পর্ব শেষে আলাদা আয়োজনের মধ্য দিয়ে এসব গেইম ও কনটেস্টে বিজয়ীদের হাতে আনুষ্ঠানিকভাবে পুরস্কার তুলে দেওয়া হয়েছে। 

মঙ্গলবার (১৯ নভেম্বর) বিকেলে রাজধানীর গুলশানে একটি রেস্টুরেন্টে এ পুরস্কার বিতরণ অনুষ্ঠান হয়। এতে ‘ইলেভেন ইলেভেন’ ক্যাম্পেইনের ‘১ টাকা গেম’, ‘শেক শেক’, ‘আর. জে. কন্টেস্ট’ ও ‘স্পিন দ্যা হুইল’ গেম ও কনটেস্টের বিজয়ীসহ ৬০ জন দারাজ অতিথি অংশ নেন।

অনুষ্ঠানে ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনের সবচেয়ে বড় আকর্ষণ ‘১ টাকা গেম’র প্রথম তিন জন বিজয়ীর মধ্যে পুরষ্কার হিসেবে টয়োটা অ্যাকুয়া হাইব্রিড গাড়ি পান সাজ্জাদ উল বশির। এছাড়া মাহবুবুল মাকসুদ পান এফ কে এম ১৬৫ সিসি মোটরসাইকেল ও হামিম উল হাসান পান টি ভি এস আর টি আর ১৬০ সিসি মোটরসাইকেল।

‘শেক শেক’ বিজয়ীদের সেরা ৩ জনের মধ্যে রাইসুল ইসলাম পান টি ভি এস মেট্রো প্লাস ১১০ সিসি মোটরসাইকেল, আরমান ইনসান পান একটি আই ফোন ১১ ও সাকিব হোসেন পান একটি ৩২” এল ই ডি স্মার্ট টিভি।

‘আর. জে কন্টেস্ট’ বিজয়ীদের মধ্যে রেডিও ধ্বনি ৯১.২ এফএম’ র আর. জে. সামুদ্রি পান ঢাকা-ব্যাংকক-ঢাকার বিমান টিকেট ও ক্যাপিটাল এফএম ৯৪.৮’র আর. জে. সজল পান অ্যালকাটেল ৩ স্মার্টফোন। 

এছাড়া ক্যাম্পেইন চালাকালীন দারাজ ফেসবুক সেলিব্রিটি লাইভ কন্টেস্টের ‘স্পিন দ্যা হুইলে’ অংশগ্রহণ করে আইরিন সুলতানা পান একটি অ্যালকাটেল ৩ স্মার্ট ফোন, কামরুল ইসলাম অপু পান উমিডিজি এ ৫ প্রো ও কামরুল হাসান পান নকিয়া ৪.২ স্মার্টফোন।

অনুষ্ঠানে দারাজের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন- দারাজ বাংলাদেশের চিফ হিউম্যান রিসোর্স অফিসার কাজী মোহাম্মাদ জাফর সাদেক, হেড অব মার্কেটিং সৈয়দ আহমদ আবরার হাসনাইন, হেড অব কাস্টমার সার্ভিস ফারহানা রফিকুজ্জামান, হেড অব পিআর মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন সায়ন্তনী ত্বিষা, হেড অব প্রাইভেট লেবেল আবু সালেহ দিদারসহ অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা। 

বাংলাদেশ সময়: ১২১৪ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৯ 
এইচজে 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-20 12:16:04