bangla news

বেশি দামে পেঁয়াজ বিক্রি, সিলেটে ৩ ব্যবসায়ীকে জরিমানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৮ ১২:০৬:২৬ এএম
সিলেটে বেশি দামে পেঁয়াজ বিক্রি করায় ৩ ব্যবসায়ীকে জরিমানা। ছবি: বাংলানিউজ

সিলেটে বেশি দামে পেঁয়াজ বিক্রি করায় ৩ ব্যবসায়ীকে জরিমানা। ছবি: বাংলানিউজ

সিলেট: সিলেটের বাজারে পেঁয়াজের দাম যখন আড়াইশ’ পেরিয়ে, তখনো স্থানীয় জেলা প্রশাসন ছিল দর্শকের ভূমিকায়। তবে কিছুটা দেরিতে হলেও সিলেটের বাজারে পেঁয়াজের দাম নিয়ন্ত্রণে নজর দিয়েছে জেলা প্রশাসন।

অবশেষে রোববার (১৭ নভেম্বর) বিকেলে জেলা প্রশাসনের দু’টি টিম অভিযানে নামে নগরীর রিকাবীবাজার ও পাইকারি বাজার কালীঘাটে।

আলাদা অভিযানে ভারতীয় লবণ রাখা ও অধিক মূল্যে পেঁয়াজ বিক্রি করার দায়ে রিকাবীবাজারের সালাম ব্রাদার্সকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় অন্য দোকানীদের সতর্ক করেন ভ্রাম্যমাণ আদালত।

এ অভিযানে নেতৃত্ব দেন সিলেট জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সানজিদা চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন জেলা স্যানিটারি ইন্সপেক্টর স্নিগ্ধেন্দু সরকার ও মহানগর পুলিশের সদস্যরা।

অন্যদিকে, বিকেল সাড়ে ৪টায় নগরের কালীঘাট পাইকারি বাজারে নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে পেঁয়াজ বিক্রির দায়ে হাজি নূর অ্যান্ড সন্সকে তিন হাজার টাকা জরিমানা ও আসাদ ব্রাদার্সকে এক হাজার টাকা জরিমানা করা হয়। এসময় অন্য ব্যবসায়ীদের সতর্ক করেন ভ্রাম্যমাণ আদালত।

এ অভিযানের নেতৃত্ব দেন সিলেট জেলা প্রশাসনের অতিরিক্ত সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুনন্দা রায়। অভিযানে আরও উপস্থিত ছিলেন কৃষি বিপণন বিভাগের বাজার কর্মকর্তা মো. মোরশেদ কাদের প্রমুখ।

বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৯
এনইউ/এসএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সিলেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-18 00:06:26