bangla news

মনিটরিং দল আসছে টের পেয়ে ২৬০ টাকা কেজির পেঁয়াজ ২০০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৭ ৭:৪৬:৫৫ এএম
দোকানে মনিটরিং দলের অভিযান চলছে, ছবি: বাংলানিউজ

দোকানে মনিটরিং দলের অভিযান চলছে, ছবি: বাংলানিউজ

মেহেরপুর: দোকানে পেঁয়াজ বিক্রি হচ্ছিল ২৬০ কেজি দরে। কিন্তু বাজার মনিটরিং দলকে দেখেই তা কমে হয়ে গেছে ২০০ টাকা কেজি। মেহেরপুরের এ প্রতারণা দেখে রীতিমতো হতবাক হয়ে পড়েছেন স্থানীয় সাধারণ ক্রেতারা।

শনিবার (১৬ নভেম্বর) বিকেলে জেলাটির গাংনী উপজেলা প্রশাসনের উদ্যোগে গঠিত বাজার মনিটরিং কমিটি তদন্তে বের হলে এমন সিন্ডিকেট ধরা পড়ে।

ব্যবসায়ীরা টের পেয়ে সঙ্গে সঙ্গে ২০০ টাকা দরে বিক্রি শুরু করেন পেঁয়াজ। এ দিন সন্ধ্যা পর্যন্ত এখানকার বাজারে ২০০ টাকা কেজিতেই নিত্যপণ্যটি বিক্রি হয়।

গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দিলারা রহমানের নেতৃত্বে গঠিত বাজার মনিটরিং কমিটির সদস্যরা এ অভিযান অব্যাহত রাখবেন বলে জানা গেছে।

পেঁয়াজ কিনতে বাজারে আসা সুফিয়া খাতুন বাংলানিউজকে বলেন, শনিবার বাজার শুরুর পর থেকেই ২৫০ থেকে ৬০ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি হচ্ছিল। কিন্তু বাজার মনিটরিং কমিটির লোকজন আসার পরই তা কমে ২০০ টাকা কেজি হয়ে যায়। এতেই বোঝা যায় ব্যবসায়ীরা মানুষের সঙ্গে প্রতারণা করছেন।

বাংলাদেশ সময়: ০৭৪৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৯
টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   মেহেরপুর পেঁয়াজ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-17 07:46:55