bangla news

খুলনায় কর মেলার তৃতীয় দিনে ২ কোটি ৯০ লাখ টাকা আদায়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৬ ৫:৪২:৪৫ পিএম
আয়কর মেলায় মানুষজনের ভিড়

আয়কর মেলায় মানুষজনের ভিড়

খুলনা: আয়কর মেলার তৃতীয় দিন শনিবার (১৬ নভেম্বর) খুলনা অঞ্চলে ২ কোটি ৯০ লাখ ৫৫ হাজার ৫২৪ টাকা আয়কর জমা পড়েছে। এদিন মেলা থেকে সেবা গ্রহণ করেছেন ১৭ হাজার ২০২  জন। রিটার্ন দাখিল করেছেন ৬ হাজার ৩৮০ জন। নতুন টিআইএন নিয়েছেন ২৭২ জন।

এদিনের আয়করের মধ্যে খুলনা জেলায় ৬২ লাখ ৭৮ হাজার ৬২২ টাকা জমা পড়েছে। জেলায় মেলা থেকে সেবা গ্রহণ করেছেন ৬ হাজার ৭৮৭ জন। রিটার্ন দাখিল করেছেন ২ হাজার ৩১ জন। নতুন টিআইএন নিয়েছেন ১১৬ জন।

খুলনা কর অঞ্চলের কর কমিশনার প্রশান্ত কুমার রায় সন্ধ্যায় বাংলানিউজকে এ তথ্য জানান।

গত বছর খুলনায় আয়কর মেলার তৃতীয় দিন ১৫ নভেম্বর (বৃহস্পতিবার) ২ কোটি ২৭ লাখ ২২ হাজার ৭৩১ টাকা আয়কর জমা পড়েছিল। সেদিন মেলা থেকে সেবা গ্রহণ করেন ৩ হাজার ২৪২ জন। রিটার্ন দাখিল করেন ১ হাজার ৮৮৬ জন। নতুন টিআইএন নেন ৯৮ জন।

খুলনার সোনাডাঙ্গায় অবস্থিত খুলনা বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্সে ১৪ থেকে ২০ নভেম্বর পর্যন্ত সাত দিনব্যাপী এ মেলায় আয়কর রিটার্ন দাখিল, টিআইএন রেজিস্ট্রেশন, নতুন করদাতাদের টিআইএন সনদ প্রদান, ব্যাংক-বুথে আয়করের টাকা জমা, আয়কর রিটার্ন ফরম সরবরাহ ও পূরণে সহযোগিতাসহ বিভিন্ন সেবা প্রদান করা হচ্ছে। মেলা প্রতিদিন সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত চলবে। মেলায় মোট ৩২টি স্টল রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
এমআরএম/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-11-16 17:42:45