bangla news

কক্সবাজারে বসুন্ধরার হাইজিন পণ্যের কর্মীদের সাকসেস মিট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৬ ৩:৪৪:৫৭ পিএম
অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহানের হাতে ক্রেস্ট তুলে দেওয়া হয়, পাশে পরিচালক ইয়াশা সোবহান। ছবি: বাংলানিউজ

অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহানের হাতে ক্রেস্ট তুলে দেওয়া হয়, পাশে পরিচালক ইয়াশা সোবহান। ছবি: বাংলানিউজ

কক্সবাজার: বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান বলেছেন, বসুন্ধরার পণ্য গুণে মানে অনন্য। দেশে স্বল্প সময়ের মধ্যে বসুন্ধরার হাইজিন পণ্য ভোক্তার আস্থা অর্জন করে আজ বাংলার ঘরে ঘরে সেরা। যে কারণে বসুন্ধরা গ্রুপ বর্তমানে শুধু একটি ব্যবসা প্রতিষ্ঠান নয়, কাজ করে যাচ্ছে দেশ ও দেশের মানুষের কল্যাণেও।

শনিবার (১৬ নভেম্বর) দুপুরে কক্সবাজারের কলাতলীর একটি হোটেলে বসুন্ধরা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের হাইজিন পণ্যের বিক্রয়কর্মীদের দুই দিনব্যাপী সাকসেস মিট-২০১৯ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

হাইজিন পণ্যের বিক্রয়কর্মীদের উদ্দেশ্যে সাফওয়ান সোবহান বলেন, বসুন্ধরার হাইজিন পণ্যের আজকের যে ভালো অবস্থান, আমরা আগামীতে আরও ভালো অবস্থানে যেতে চাই। এই টার্গেট নিয়ে সবাইকে কাজ করতে হবে। আমরা দেশের প্রতিটি ঘরের প্রতিটি মানুষের জীবনের অংশ হতে চাই।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান। তিনি বক্তৃতায় বলেন, এই টিমের সবার শ্রম, নিষ্ঠা ও একাগ্রতার কারণে বসুন্ধরা পণ্য দিনে দিনে বেশি মানুষের আস্থা অর্জন করে চলেছে। ভবিষ্যতে সবাইকে এ ধারাবাহিকতা রক্ষা করতে হবে।বিক্রয়কর্মীদের সঙ্গে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান ও পরিচালক ইয়াশা সোবহান। ছবি: বাংলানিউজ২০২০ সালের টার্গেট পূরণে সবাইকে আরও বেশি পরিশ্রম এবং নিষ্ঠার সঙ্গে কাজ করে যাওয়ার আহ্বান জানান ইয়াশা সোবহান।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বসুন্ধরা গ্রুপের হেড অব এইচআর দেলোয়ার হোসেন, হেড অব অ্যাকাউন্টস কামরুল হাসান, হেড অব সেলস গোলাম সরোয়ার, হেড অব মার্কেটিং তৌফিক হাসান প্রমুখ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে বসুন্ধরা হাইজিন পণ্যের দুই শতাধিক বিক্রয়কর্মী অংশ নেন। এদের মধ্য থেকে ২৩ জনকে রিজিয়ন ধরে সেরা পারফরমার-২০১৯ পুরস্কারে ভূষিত করা হয়। 

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান ও পরিচালক ইয়াশা সোবহান।

বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে সাকসেস মিট-২০১৯।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
এসবি/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-16 15:44:57