bangla news

বাসাবোতে ইসলামী ব্যাংকের ৩৫০তম শাখার উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১১ ৭:৩৩:১১ পিএম
৩৫০তম শাখার উদ্বোধন। ছবি: বাংলানিউজ

৩৫০তম শাখার উদ্বোধন। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর বাসাবোতে চালু হয়েছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩৫০তম শাখা।

সোমবার (১১ নভেম্বর) ইসলামী ব্যাংক থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাসাবোতে ইসলামী ব্যাংকের ৩৫০তম শাখার উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া।

স্বাগত বক্তব্য দেন ব্যাংকের ঢাকা ইস্ট জোন প্রধান মোহাম্মদ উল্লাহ এবং ধন্যবাদ জ্ঞাপন করেন বাসাবো শাখা প্রধান মো. রুহোল আমীন।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সমাজসেবক মাসুদ হাসান শামীম, মো. মনির হোসেন, মো. গোলাম মোস্তফা, গোপীনাথ দাস, আখতারুজ্জামান, নারী উদ্যোক্তা মাসুমা খানম রাণী, ব্যবসায়ী মো. শফিউদ্দিন এবং শিক্ষাবিদ আ ন ম মাঈন উদ্দিন সিরাজী।

অনুষ্ঠানে স্থানীয় ব্যবসায়ী, শিক্ষাবিদ, পেশাজীবীরা উপস্থিত ছিলেন।

মো. মাহবুব উল আলম প্রধান অতিথির বক্তব্যে বলেন, বাংলাদেশ আজ বিশ্বের সবচেয়ে দ্রুত অগ্রসরমান অর্থনীতির দেশ। দেশের উন্নয়ন অগ্রযাত্রা ও জাতীয় উন্নয়ন নীতিমালার সঙ্গে সামঞ্জস্য রেখে ইসলামী ব্যাংক টেকসই উন্নয়ন ও নারীর ক্ষমতায়নে গুরুত্বপূর্ণ অবদান রেখে দেশ ও দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছে। ইসলামী ব্যাংক ধর্ম, বর্ণ, গোষ্ঠী নির্বিশেষে সব মানুষের ব্যাংক। এ ব্যাংক দেশের সর্ববৃহৎ, শক্তিশালী ও শ্রেষ্ঠ ব্যাংকের মর্যাদা অর্জন করে আন্তর্জাতিক পরিমণ্ডলে পেশাদারিত্বের স্বীকৃতি অর্জন করে চলেছে। কর্মকর্তাদের সততা, আন্তরিকতা, নিষ্ঠা ও পরিপালনের সংস্কৃতি এবং প্রযুক্তিগত দক্ষতা ব্যাংকটিকে আজকের এ পর্যায়ে নিয়ে এসেছে।

তিনি আরও বলেন, অন্তর্ভুক্তিমূলক ও গ্রিন ব্যাংকিং টেকসই উন্নয়ন ও টেকসই ব্যাংকিংয়ের পূর্বশর্ত। ইসলামী ব্যাংক সারাদেশে ৩৫০টি শাখা ও প্রায় ৭০০টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের মাধ্যমে অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং করছে। ২০৪১ সালে বাংলাদেশকে উন্নত সমৃদ্ধ দেশে পরিণত করার স্বপ্ন আজ ক্রমান্বয়ে বাস্তবায়নের পথে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে ইসলামী ব্যাংক সহযোগী ভূমিকা পালন করছে।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৯
এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-11 19:33:11