bangla news

বসুন্ধরা কনভেনশনে ‘অল টারবো কারস শো’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১১ ২:২১:১৩ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঢাকা: রাজধানীর আন্তর্জাতিক বসুন্ধরা কনভেনশন সেন্টারের নবরাত্রি মিলনায়তনে তৃতীয়বারের মতো অনুষ্ঠিত হলো বিশ্বাস ইমপোর্টস ‘অল টারবো কারস শো’। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শো-এর উদ্বোধন করেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম। 

সোমবার (১১ নভেম্বর) আয়োজকদের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগীতশিল্পী তাহসান খান। 

অনুষ্ঠানে মেয়র আতিকুল ইসলাম বলেন, এটি খুবই ভালো একটি উদ্যোগ। সড়কের নিরাপত্তা, সিগন্যাল মানা বিষয়ে আমাদের জনসচেতনতামূলক প্রচারণা চালাতে হবে। রাস্তার পুশবাটন মেইনটেইন করে চলতে হবে, ট্রাফিক আইন মানতে হবে। গুলশান, মিরপুর, উত্তরার কিছু রাস্তায় ছুটির দিনে কমিউনিটি বেস করে রোড ফ্রি করে দেওয়া হবে। সেখানে কিছু সময়ের জন্য কোনো চলবে না। 

শো-এর ফাউন্ডার ফয়সাল মৃত্তিক বলেন, রাস্তার নিয়ম মেনে সবাই নিরাপদে গাড়ি চালাবে, এটাই চাওয়া আমাদের। বাংলাদেশে যারা গাড়ি আমদানি করছেন এবং আমাদের শোতে বিশ্বাস ইমপোর্টস ও কো-ফাউন্ডার সজীব আহমেদ হাসানকে বিশেষ ধন্যবাদ। এছাড়া যারা এই ক্লাবের সদস্য রয়েছেন, সবার সহযোগিতায় এই শো করা সম্ভব হয়েছে। বাইরের মতো আমাদের দেশেও এধরনের বড় শোর আয়োজন করতে চাই, রোড সেফটি নিয়ে, স্পোর্টস কারের বিষয়ে আপডেট, মেইনটেন্যান্সসহ নানা বিষয় শেয়ার করতে চাই। 

অনুষ্ঠানে গায়ক ও অভিনেতা তাহসান খান বলেন, এধরনের শোতে এসে বেশ ভালো লাগছে। গান শোনার পাশাপাশি গাড়ি চালানো বা লং ড্রাইভে যেতে অন্য সবার মতো আমিও পছন্দ করি। তবে, আইন মেনে সুন্দরভাবে গাড়ি চালাতে হবে আমাদের। 

বিশ্বাস ইমপোর্টসের প্রতিষ্ঠাতা মুসা বিশ্বাস বলেন, আয়োজনে সার্বিক সহযোগিতা ও যারা উপস্থিত হয়েছেন, তাদের অভিনন্দন। সারাদেশের টারবো গাড়ির মালিকদের জন্য প্রাতিষ্ঠানিকভাবে বিশেষ ছাড়ে গাড়ি কেনার সুবিধা ঘোষণা করেন তিনি। 

অনুষ্ঠানের প্রধান অতিথি ফাউন্ডার ফয়সাল মৃত্তিক, কো-ফাউন্ডার হাসান আহমেদ সজিবসহ বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য তাহসিন রহিম, অনজি আহলান গাজীকে পুরস্কৃত করা হয়। 

অনুষ্ঠানে ইভো ১০, জাগুয়ার, রেঞ্জ রোভার, পোরশেসহ নানা ব্র্যান্ডের গাড়ি সাজানো ছিল। আয়োজনের শেষভাগে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে টাইটেল স্পন্সর হিসেবে ছিল বিশ্বাস ইমপোর্টস, পাওয়ার্ড বাই লে মেরিডিয়ান হোটেল। কো-স্পন্সর হিসেবে ছিল স্পিড ফায়ার, নূর করপোরেশন প্লাটিনাম উইলস কারপ্রো ও অটো এক্সপ্রেস।

বাংলাদেশ সময় : ১৪২১ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৯
এসএইচএস/একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-11 14:21:13