ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

২৪ ঘণ্টার জন্য দারাজের ১১.১১ মেলা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৭ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৯
২৪ ঘণ্টার জন্য দারাজের ১১.১১ মেলা

অবশেষে ১১ নভেম্বর অনুষ্ঠিত হচ্ছে বিশ্বের বৃহত্তম অনলাইন মেলা ইলেভেন ইলেভেন (১১.১১)। 

দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ দ্বিতীয়বারের মত আয়োজন করেছে এ ক্যাম্পেইন।  

এ ক্যাম্পেইনের কো-স্পন্সর হিসেবে আছে ডেটল, বাটা, স্কয়ার ইলেকট্রনিক্স লিমিটেড, নোকিয়া ও লাক্স।

 

এ সেলে দারাজ অফার করছে বিভিন্ন রকমের ভাউচার, মেগা ডিল, ফ্ল্যাশ সেল, ১১ টাকা ডিল, বিগ সেল টাইম ও আরও অনেক আকর্ষণীয় অফার।  

১০ নভেম্বর রাত সাড়ে ১০টায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ফেসবুক লাইভের মাধ্যমে উদ্বোধন করেন দারাজ ১১.১১ ক্যাম্পেইন। সেখানে ঘোষণা করা হয় এবারের ক্যাম্পেইনের সবচেয়ে বড় আকর্ষণ ১ টাকা গেম বিজয়ীদের নাম।  

ইলেভেন ইলেভেন ক্যম্পেইন থেকে আরও বেশি ডিসকাউন্ট পাবেন যেভাবে-

সেরা ডিল: 
দারাজ ১১.১১ সেল ক্যাম্পেইনের উল্লেখযোগ্য ডিলগুলো হলো- মাত্র ২৫ হাজার ৬৯০ টাকায় স্যামসাং গ্যালাক্সি এম ৪০ স্মার্টফোন, ৪৭ হাজার ৩০০ টাকায় স্যামসাং রেফ্রিজারেটর, ৪ হাজার ৪৩০ টাকায় অ্যামেজফিট বিপ স্মার্ট ওয়াচ, ৮ হাজার ৪৫০ টাকায় গুগল প্লে গিফট কার্ড ও প্লেনের টিকিটসহ বালি/ইন্দোনেশিয়া পাঁচ রাত/ছয় দিনের ট্যুর প্যাকেজ পাওয়া যাবে মাত্র ৩৭ হাজার ১৪০ টাকায়।  

পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ডিসকাউন্ট:
ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে দারাজ অফার করছে বিভিন্ন ধরনের ব্যাংক ডিসকাউন্ট। সঙ্গে আরও থাকবে বিকাশের ক্যাশব্যাক অফার। ক্যাম্পেইনে ব্র্যাক ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, সাউথ ইস্ট ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, সিটি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ও ঢাকা ব্যাংকের ক্রেডিট কার্ডে লেনদেনের মাধ্যমে পাওয়া যাবে ১৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড় (সর্বোচ্চ ২০০০ টাকা) এবং বাংলাদেশে ইস্যুকৃত সব ভিসা কার্ড ব্যবহারকারীদের জন্য থাকছে ১০ শতাংশ মূল্যছাড় (প্রতি কাস্টমার সর্বোচ্চ ৪০০ টাকা পর্যন্ত)।  

এছাড়া দারাজ ১১.১১ ক্যাম্পেইনে বিকাশ অনলাইন পেমেন্টে থাকছে ১৫ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক সুবিধা (প্রতি কাস্টমার সর্বোচ্চ ৫০০ টাকা, প্রতিদিন ৩০০ টাকা)।  

ভাউচার: 
অনলাইন উৎসবটিতে দারাজের পক্ষ থেকে গ্রাহকদের জন্য বিশাল মূল্যছাড় ছাড়াও থাকছে আই লাভ ভাউচার, হ্যাপি আওয়ার ভাউচার, ডাবল টাকা ভাউচার, শেক শেক ভাউচারসহ অন্য আকর্ষণীয় অফার। এ বিশেষ ভাউচারগুলো ব্যবহার করলে বিশাল ডিসকাউন্টের পণ্যের ওপর পাওয়া যাবে আরও বেশি ছাড়। ক্রেতারা নিজের সুবিধামতো ভাউচার ব্যবহার করে দারাজ অ্যাপ থেকে কিনে নিতে পারবেন পছন্দের পণ্য।  

প্রতি ঘণ্টার আকর্ষণ: 
ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে বিকেল ৫টায় থাকছে ১১ টাকা ডিল। যেখানে পাওয়া যাবে স্মার্টফোন, ট্রিমার, ওয়্যারলেস মাউস, রাউটার, পাওয়ার ব্যাংক ও আরও অনেক ধরনের পণ্য। বিকেল ৪টায় থাকছে হ্যাপি আওয়ার ভাউচার, সকাল ১১টায় থাকছে আউটার স্পেস, ফ্রুট ক্রাশ, ফ্লাইয়িং ড্যাজের মত মজাদার গেম। যার মাধ্যমে সর্বোচ্চ স্কোর করে গ্রাহকরা জিতে নিতে পারেন টিভি ও দারাজ ভাউচারসহ নানা রকম পুরস্কার।  

এছাড়া দুপুর ১২টা, সন্ধ্যা ৬টা ও রাত ৯টায় থাকছে শেক শেক ভাউচার। যেখানে থাকছে মোটরসাইকেল ও আইফোনসহ বিভিন্ন রকমের আকর্ষণীয় পণ্য।  

এ অফারগুলো পাওয়া যাবে শুধুমাত্র নির্ধারিত সময়ে ও সীমিত স্টকে। যার জন্য ক্রেতাকে প্রতি ঘণ্টায় দারাজের অ্যাপটি ভিজিট করতে হবে।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৯
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।