bangla news

মোহাম্মদপুরে ‘সারা’র তৃতীয় আউটলেট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৯ ৩:১১:০৬ পিএম
আউটলেট উদ্বোধন করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

আউটলেট উদ্বোধন করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরে নিজেদের নতুন আউটলেটের কার্যক্রম শুরু করলো ফ্যাশন ব্র্যান্ড সারা লাইফস্টাইল লিমিটেড। ২০১৮ সালের মে মাসে যাত্রা শুরুর পর এনিয়ে নিজেদের তৃতীয় আউটলেট চালু করল সারা।

শনিবার (৯ নভেম্বর) মোহাম্মদপুরের আদাবরে অনুষ্ঠানিকভাবে এই আউটলেটের উদ্বোধন করা হয়। অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা এবং অভিনেতা ইমনকে সঙ্গে নিয়ে ফিতা কেটে আউটলেটের উদ্বোধন করেন সারা লাইফস্টাইল এবং স্নোটেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এস এম খালেদ এবং পরিচালক শরীফুন নেসা। 

উদ্বোধন শেষে আউটলেট পরিদর্শনকালে অভিনেত্রী তিশা বলেন, যাত্রা শুরুর অল্প দিনের মধ্যেই খুব ভালো করছে সারা লাইফস্টাইল। তাদের নিজেদের প্রতিষ্ঠানে তৈরি এসব পোশাকের মান খুবই ভালো। বিশেষ করে বলতে হয় তাদের পোশাকের ডিজাইনের কথা। দারুণ নকশা ও ডিজাইনে সাধ্যের মধ্যে দারুণ পণ্য দিচ্ছে সারা।

উদ্বোধন শেষে আউটলেট পরির্দশন করেছেন অভিনেত্রী তিশা ও অভিনেতা ইমন।

প্রতিষ্ঠানটির এমডি এস এম খালেদ বাংলানিউজকে বলেন, তৈরি পোশাকখাতে (আরএমজি) আমাদের প্রায় ২০ বছরের অভিজ্ঞতা। প্রায় ১৮ হাজার দক্ষ কর্মীবাহিনী নিয়ে কাজ করছি আমরা।  সেই অভিজ্ঞতা থেকেই আমরা দেশের গ্রাহকদের স্বল্প দামে ব্র্যান্ডের এবং উন্নতমানের পোশাক দিতে চাই। আমাদের যাত্রা শুরুর প্রায় দেড় বছর সময়ে এটি আমাদের তৃতীয় আউটলেট। আনুষ্ঠানিকভাবে আজ উদ্বোধনের আগে গত দুই সপ্তাহ পরীক্ষামূলকভাবে আমরা এখানে কাজ করেছি। সেখানে গ্রাহকদের প্রচুর সাড়া পেয়েছি। এরই অনুপ্রেরণায় দ্রুতই রাজধানীর উত্তরা ও বারিধারায় আরও দুইটি আউটলেট শুরু করতে যাচ্ছি আমরা। 

সারা’র শো-রুমগুলোতে শার্ট, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, শাড়ি, নেট টি-শার্ট, লেগিংস, ডেনিম, লং স্কার্ট, পালাজো, জিন্স, টি-শার্ট, পাঞ্জাবিসহ নানা ধরনের পোশাক রয়েছে। এছাড়াও আসছে শীত মৌসুমকে সামনে রেখে এক্সক্লুসিভ ডিজাইনের জ্যাকেট ও শীতের অন্যান্য পোশাকের পসরাও সাজিয়েছে ব্র্যান্ডটি।

আউটলেট ব্যতীত ই-কমার্সেও কার্যক্রম পরিচালনা করে থাকে সারা সারা লাইফস্টাইল। নিজেদের ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক এবং ইনস্টাগ্রাম প্ল্যাটফর্মে বেশ সক্রিয় তারা।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
এসএইচএস/এসএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-09 15:11:06