ঢাকা, সোমবার, ৬ আশ্বিন ১৪২৭, ২১ সেপ্টেম্বর ২০২০, ০২ সফর ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

এনপিও-ডিসিসিআই’র মধ্যে সমঝোতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৭ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৯
এনপিও-ডিসিসিআই’র মধ্যে সমঝোতা চুক্তিপত্রে সই করছেন এনপিও’র পক্ষে প্রতিষ্ঠানের পরিচালক মোহাম্মদ সালাউদ্দিন ও ডিসিসিআই’র পক্ষে সংগঠনের সভাপতি ওসামা তাসীর।

ঢাকা: জাতীয় অর্থনীতির বিভিন্নখাত ও উপখাতে উৎপাদনশীলতা বাড়াতে যৌথ অংশীদারিত্বের ভিত্তিতে কাজ করতে সম্মত হয়েছে শিল্প মন্ত্রণালয়ের আওতাধীন ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশন (এনপিও) ও ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (ডিসিসিআই)।

শিল্পসচিব মো. আবদুল হালিমের উপস্থিতিতে সমঝোতা স্মারকে এনপিও’র পক্ষে প্রতিষ্ঠানের পরিচালক মোহাম্মদ সালাউদ্দিন এবং ডিসিসিআই’র পক্ষে সংগঠনের সভাপতি ওসামা তাসীর সই করেন।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) শিল্প মন্ত্রণালয়ের সম্মেলণ কক্ষে আয়োজিত অনুষ্ঠানে এ লক্ষ্যে দু’ পক্ষের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

এসময় উপস্থিত ছিলেন মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং ডিসিসিআই’র নেতারা।

সমঝোতা স্মারক অনুযায়ী, উৎপাদনশীলতা উন্নয়নে সরকারি প্রতিষ্ঠান ন্যাশনাল প্রোডাক্টিভিটি অর্গানাইজেশনের (এনপিও) সঙ্গে বেসরকারি সংগঠন ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (ডিসিসিআই) সেতুবন্ধন জোরদারে কাজ করবে।

এর আগে শিল্পসচিবের সভাপতিত্বে শিল্প মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে জাতীয় উৎপাদনশীলতা কার্যনির্বাহী কমিটির অষ্টাদশ সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ০৩৫১ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৯
জিসিজি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa