ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

দেরিতে শুরু হলেও রিহ্যাব মেলায় দর্শনার্থীদের ভিড়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১১
দেরিতে শুরু হলেও রিহ্যাব মেলায় দর্শনার্থীদের ভিড়

ঢাকা: পাঁচ দিনব্যাপী রিহ্যাব মেলা শনিবার সন্ধ্যা ছয়টায় দ্বিতীয় দিনের মতো শুরু হয়েছে। এর সঙ্গে সঙ্গেই ক্রেতারা ভিড় জমতে শুরু করেছে।



বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে নির্ধারিত সূচি অনুযায়ী শনিবার সকাল ১০টায় মেলা শুরু হওয়ার কথা ছিল। তবে প্রধানমন্ত্রীর অনুষ্ঠান থাকার কারণে মেলা ওই সময়ে শুরু হয়নি। এতে মেলায় অংশ নেওয়া আবাসন ব্যবসায়ীরা ক্ষোভ করেছেন।

রিয়েল এস্টেট ও হাউজিং অ্যাসোসিয়েশনের (রিহ্যাব) উদ্যোগে এই মেলা গত ১৫ ডিসেম্বর শুরু হয়। চলবে ১৯ ডিসেম্বর পর্যন্ত।

মেলার আয়োজক সূত্রে জানা যায়, রিহ্যাব মেলা, ২০১১-এর দর্শনার্থীদের জন্য সময়সূচিতে কিছুটা পরিবর্তন আনা হয়। শুক্রবার ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে রিহ্যাব মেলা বন্ধ থাকে।

শনিবার ছয়টা থেকে রাত ১০টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উম্মুক্ত থাকবে। ১৮ ডিসেম্বর দুপুর একটা থেকে রাত ১০টা পর্যন্ত এবং ১৯ ডিসেম্বর সকাল নয়টা থেকে রাত নয়টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য মেলা খোলা থাকবে।
 
এবারের মেলায় মোট ২৮৩টি ডেভেলপার প্রতিষ্ঠান অংশ নিয়েছে। এর মধ্যে ২৮১টি রিয়েল এস্টেট ডেভেলপার প্রতিষ্ঠান এবং দুটি অর্থলগ্নীকারী প্রতিষ্ঠান রয়েছে। মেলার কো-স্পন্সর হিসেবে ২৫টি কোম্পানি অংশ নিয়েছে।

বাংলাদেশে ২০০১ সালে ১১টি প্রতিষ্ঠান নিয়ে রিহ্যাব প্রথম মেলা শুরু করে। বর্তমানে রিহ্যাবের সদস্য সংখ্যা ১ হাজার ৮১।

বাংলাদেশ সময় ১৯৪২ ঘন্টা, ১৭ ডিসেম্বর, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।